গাইবান্ধায় আ’লীগের সম্মেলন আজ

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০২২ ১০:৪৪:৩৮

গাইবান্ধায় আ’লীগের সম্মেলন আজ

গাইবান্ধা সদর প্রতিনিধি, নাজমুল হুদাঃ গাইবান্ধা জেলা আওয়ামি লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। চলছে দলের নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) গাইবান্ধা শহরের প্রানকেন্দ্রে শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে বেলা ১১টায় অনুষ্ঠিত হবে।

সম্মেলনকে কেন্দ্র করে গাইবান্ধায় দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা চলছে। পোস্টার, ব্যানার, ফেস্টুন সহ গাইবান্ধা জেলা শহরের বিভিন্ন উপজেলায় চলছে প্রচারনা। সেই সাথে সম্ভাব্য প্রার্থীরা কাউন্সিলরদের বাড়ি বাড়ি গিয়ে তাদের প্রার্থিতার আবেদন জানিয়েছেন।

অন্য পদগুলোর পাশাপাশি সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ নিয়ে ব্যাপক আলোচনা চলছে। এবারে দলের কে সভাপতি, সাধারণ সম্পাদক হবেন তা নিয়ে সাধারণ মানুষের মধ্যেও চলছে আলোচনা সমালোচনা। তাই নিশ্চিত করে বলা যাচ্ছে না কারা ওই পদ দুটিতে আসীন হবেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি জানান, এই সম্মেলনে প্রধান অতিথি থাকবেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি ভার্চুয়ালি যুক্ত হবেন।

সম্মেলন উদ্বোধন করবেন প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন।এ ছাড়া আওয়ামী লীগ কেন্দ্রীয় সভাপতি মণ্ডলির সদস্য সাবেক মন্ত্রী শাহজাহান খান, দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, কোষাধ্যক্ষ আশিকুর রহমান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য ও সাবেক এমপি অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, সফুরা বেগম রুমি, আবদুল আউয়াল শামীমসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। জেলার সংসদ সদস্যরা সম্মেলনে উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রত্যাশা এই সম্মেলনের মধ্যে দিয়ে দল আরো শক্তিশালী হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয়ের পথ সুগম হবে।

প্রার্থিরা বলেন, দল আমাদের যে পদেই দিক, সেখান থেকেই দলের সার্থে, জনগণের সার্থে কাজ করে যাবো।


প্রজন্ম নিউজ২৪/এনএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ