চোরকে পিটানোর দায়ে ২ জন নৈশ্বপ্রহরী জেল হাজতে

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর, ২০২২ ১১:২৭:২৫

চোরকে পিটানোর দায়ে ২ জন নৈশ্বপ্রহরী জেল হাজতে

আজিজার রহমান, ঘেড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধিঃ চোরকে পিটানোর দায়ে নৈশ্বপ্রহরী আলম মিয়া (৬২) ও আলম হোসেন (৬৫) কে পলিশ আদালতের মাধ্যমে ২২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার)  জেল হাজতে পাঠিয়েছে। তারা দু'জনেই দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ২নং পালশা ইউনিয়নের দেওগ্রাম পূর্ব পাড়ার মৃত জয়েজ উদ্দিন ও মৃত আফতাব হোসেনের ছেলে। 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ঘোড়াঘাট  উপজেলার ২নং পালশা ইউনিয়নের ডুগডুগীহাট বাজারে আলম মিয়া (৬২) ও আলম হেসেন (৬৫) নৈশ্বপ্রহরা দিচ্ছিলো। পাহারাকালিন রাত ১১ টায় সময় মুদি দোকানদার হবিবের দোকান ঘরে হড়মড় শব্দ শুনে তারা এগিয়ে গিয়ে দেখে বাহির থেকে শাটারে তালা দিয়ে দোকানঘর বন্ধ আছে। তবে দোকানের ভিতরে ঘনঘন শব্দ হচ্ছে। সন্দেহ হলে তারা দোকান মালিক হাবিবকে মোবাইলে খবর দেয়। দোকানদার হাবিব আসলে  দোকানের তালা খুলে ভিতরে শ্রী বিজয় (১৫) কে দেখতে পায় এবং তাকে ধরে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পোলের সাথে বেঁধে প্রহার করলে সে চুরির উদ্দেশ্যে শাটারের উপরের ফাঁক দিয়ে দোকানে ঢুকেছে বলে উপস্থিত সবার সম্মুখে স্বীকার করে। 

শ্রী বিজয় বলে, আমি শাটারের উপর দিয়ে চুরি করার জন্যে দোকানে ঢুকে আর বেরুতে পারছিলাম না। তাই বেরুবার জন্য চেষ্টা করার সময় শব্দ হচ্ছিল। শ্রী বিজয়  ডুগডুগীহাটের ঝাড়ুদার শ্রী মানিকের ছেলে। ঘটনাস্থলে শ্রী বিজয়ের বাবা ও মা এলে নৈশ্বপ্রহরীরা আরো কিছু উত্তম-মাধ্যম দিয়ে শ্রী বিজয়কে তার বাবা মায়ের হাতে তুলে দেয়।

এদিকে  শ্রী বিজয়কে পোলের সাথে  হাত বেঁধে প্রহারের ঘটনা একটি ভিডিও ফুটেজে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ঘোড়াঘাট থানা পুলিশের দৃষ্টিগোচর হয়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু হাসান বলেন, আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রী বিজয়কে নির্যাতনের ঘটনাটি প্রত্যক্ষ করি এবং খোঁজ নিয়ে  আসামিদের দ্রুত করে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছি।
 


প্রজন্ম নিউজ২৪/এনএইচ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ