কুষ্টিয়া জেলা ছাত্রলীগের ৬ নেতার বিরুদ্ধে পর্ণোগ্রাফি মামলা 

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২২ ১০:০৪:৫৪

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের ৬ নেতার বিরুদ্ধে পর্ণোগ্রাফি মামলা 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া জেলা ছাত্রলীগের এক নেত্রীর ব্যক্তিগত ও আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অপরাধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই নেত্রী। যার মামলা নং- ৪৬/৪১২। ধারা- ৮(১)৮ (২)/৮ ২০১২ সালের পর্নোগ্রাফি আইন।

এছাড়াও কুপ্রস্তাবের অভিযোগ তুলে বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ সহ তার সহযোগীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করে সংবাদ সম্মেলন করেন ওই নেত্রী। 

মামলার আসামীরা হচ্ছে, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার রিফাইতপুর (গলাকাটা) এলাকার খলিলের ছেলে মোঃ হৃদয় (২৪), চুয়াডাঙ্গা শহরের আক্তারুজ্জামানের ছেলে মুহাইমিনুল মিরাজ (২৩), কুষ্টিয়ার কুমারখালী কালুপাড়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে রেফাউল ইসলাম (২২), দৌলতপুর থানার হালিম শিকদারের ছেলে শাকিল আহমেদ তুষার (২৮), একই এলাকার সোহেল রানার ছেলে ফারদিন সৃষ্টি (২২) ও কুমারখালী থানার বড়ইচারা এলাকার সালামের ছেলে রাহাতুল ইসলাম (২১)। আসামীরা সবাই কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্বরত আছে ।

এজাহার সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নওরিন রহমানের ব্যক্তিগত আপত্তিকর কিছু ছবি আসামীরা বিভিন্ন কৌশলে অবলম্বন করে তা নিজ নিজ ফেসবুক আইডিতে পোষ্ট করে। যা মামলার বাদী ওই ছাত্রলীগ নেত্রী গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার নিজ ফেসবুক আইডিতে ঢুকলে দেখতে পায়।

ভুক্তভোগী ছাত্রলীগ নেত্রীর দাবি, তাকে হেয়প্রতিপন্ন ও তার সম্মানহানি করার উদ্দেশ্যে উল্লেখিত আসামীরা তার ব্যক্তিগত এসব ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। উক্ত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশে আইনের দারস্থ হয়েছেন ওই নেত্রী।


প্রজন্মনিউজ২৪/ইজা 

এ সম্পর্কিত খবর

সভাপতি বক্কর, সম্পাদক মোজাম্মেল; গাইবান্ধা জেলা আ.লীগের সম্মেলন

মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত

রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের মালামালসহ আটক ৬ ডাকাত

জাতির পিতার সমাধিতে ঢাকা জেলা শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন

স্কুল ছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যার প্রতিবাদে উত্তাল নোয়াখালী

বান্দরবানে জলবায়ু ধর্মঘট পালন করলো ইয়ুথ নেট!

নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের পর জবাই করে হত্যা: প্রাইভেট শিক্ষককে প্রধান আসামি করে মামলা

রিকশা চালককে পিটিয়ে হত্যা করল দুর্বৃত্তরা

রাবিতে দুই দিনব্যাপী জাতীয় বিজ্ঞান উৎসব-২০২২ শুরু

মৌলভীবাজারে দুই ভাই খুন; গ্রেফতার তিন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ