কুষ্টিয়া জেলা ছাত্রলীগের ৬ নেতার বিরুদ্ধে পর্ণোগ্রাফি মামলা 

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২২ ১০:০৪:৫৪

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের ৬ নেতার বিরুদ্ধে পর্ণোগ্রাফি মামলা 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া জেলা ছাত্রলীগের এক নেত্রীর ব্যক্তিগত ও আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অপরাধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ৬ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই নেত্রী। যার মামলা নং- ৪৬/৪১২। ধারা- ৮(১)৮ (২)/৮ ২০১২ সালের পর্নোগ্রাফি আইন।

এছাড়াও কুপ্রস্তাবের অভিযোগ তুলে বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ সহ তার সহযোগীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করে সংবাদ সম্মেলন করেন ওই নেত্রী। 

মামলার আসামীরা হচ্ছে, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার রিফাইতপুর (গলাকাটা) এলাকার খলিলের ছেলে মোঃ হৃদয় (২৪), চুয়াডাঙ্গা শহরের আক্তারুজ্জামানের ছেলে মুহাইমিনুল মিরাজ (২৩), কুষ্টিয়ার কুমারখালী কালুপাড়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে রেফাউল ইসলাম (২২), দৌলতপুর থানার হালিম শিকদারের ছেলে শাকিল আহমেদ তুষার (২৮), একই এলাকার সোহেল রানার ছেলে ফারদিন সৃষ্টি (২২) ও কুমারখালী থানার বড়ইচারা এলাকার সালামের ছেলে রাহাতুল ইসলাম (২১)। আসামীরা সবাই কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্বরত আছে ।

এজাহার সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নওরিন রহমানের ব্যক্তিগত আপত্তিকর কিছু ছবি আসামীরা বিভিন্ন কৌশলে অবলম্বন করে তা নিজ নিজ ফেসবুক আইডিতে পোষ্ট করে। যা মামলার বাদী ওই ছাত্রলীগ নেত্রী গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার নিজ ফেসবুক আইডিতে ঢুকলে দেখতে পায়।

ভুক্তভোগী ছাত্রলীগ নেত্রীর দাবি, তাকে হেয়প্রতিপন্ন ও তার সম্মানহানি করার উদ্দেশ্যে উল্লেখিত আসামীরা তার ব্যক্তিগত এসব ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। উক্ত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশে আইনের দারস্থ হয়েছেন ওই নেত্রী।


প্রজন্মনিউজ২৪/ইজা 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ