কোটালীপাড়ায় দুর্গাপূজা উদযাপনের প্রস্তুতিমূলক সভা ও ৩১৫ টি মন্ডপে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২২ ০৫:৩৫:১৬

কোটালীপাড়ায় দুর্গাপূজা উদযাপনের প্রস্তুতিমূলক সভা ও ৩১৫ টি মন্ডপে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় দুর্গাপূজা উদযাপনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার উপজেলা পরিষদ হলরুমে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

এ দিকে উপজেলার ৩১৫ টি দুর্গাপূজা মন্ডপে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত দুর্গাপূজা উদযাপনের প্রস্তুতিমূলক সভায় উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, কোটালীপাড়া থানার ওসি মোঃ জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুজ্জামান খান মিলন, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, প্রফেসর গৌরাঙ্গ লাল চৌধুরী, কার্তিক চন্দ্র বিশ্বাসসহ ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ দলীয় কার্যালয়ে বসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অনুদানের অর্থ ৩১৫টি দুর্গাপূজা মন্ডপের সভাপতি সাধারণ সম্পাদকের হাতে তুলে দিয়েছেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস বলেন, দুষ্টের দমন ও শিষ্টের পালনে প্রতি বছর এই পৃথিবীতে মা দেবী দুর্গার আগমন ঘটে। মা যেন শত্রুদের নাশ করে আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনাকে রক্ষা করে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা তার ব্যক্তিগত পক্ষ থেকে এ উপজেলার ৩১৫টি দুর্গাপূজা মন্ডপে ৩লক্ষ ১৫হাজার টাকা অনুদান দিয়েছেন। এছাড়াও সরকারি ভাবে প্রতিটি পূজা মন্ডপে ৫শত কেজি করে চাল দেওয়া হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, মানবতার মা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে এ দেশের সব ধর্মের মানুষেরা নির্বিঘ্নে শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালন করতে পারছে। আমরা কোটালীপাড়াবাসী সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের প্রিয় নেত্রীকে দীর্ঘায়ু দান করেন।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, উপজেলার ৩১৫টি পূজা মন্ডপের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।


প্রজন্মনিউজ২৪/খতিব

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ