যশোর বোর্ডের বাংলা ২য় পত্রের শুধুমাত্র (MCQ) পরিক্ষার সময়সূচি ঘোষণা

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২২ ১১:২৪:৫৩ || পরিবর্তিত: ২১ সেপ্টেম্বর, ২০২২ ১১:২৪:৫৩

যশোর বোর্ডের বাংলা ২য় পত্রের শুধুমাত্র (MCQ) পরিক্ষার সময়সূচি ঘোষণা

হুসাইন আহমেদ, ঝিনাইদহ:  চলমান এসএসসি পরীক্ষার প্রথম দিন (১৫ সেপ্টেম্বর) বৃহস্পতিবার নড়াইলের কালিয়া উপজেলার প্যারী শংকর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়, বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয় এবং লোহাগড়া উপজেলার দিঘলিয়া মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে বাংলা প্রথমপত্রের (MCQ) প্রশ্নপত্রের জায়গায় বাংলা দ্বিতীয়পত্রের (MCQ) বিতরণ করা হয়েছিল। এই ঘটনাকে কেন্দ্র করে গত ১৬-০৯-২০২২ তারিখে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর এর ওয়েবসাইটে একটি নোটিশের মাধ্যমে এসএসসি ২০২২ বাংলা (আবশ্যিক) দ্বিতীয় পত্র (১০২) এর (MCQ) পরীক্ষা স্থগিত করা হয়।

এরই পরিপ্রেক্ষিতে আজ ২০-০৯-২০২২ খ্রি. তারিখে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর এর ওয়েবসাইটে প্রফেসর ডঃ মোঃ আহসান হাবীব, চেয়ারম্যান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর, স্বাক্ষরিত স্মারক নং-পনি/পিএ/৬৮৬ তে "বিষয়ঃ এসএসসি পরীক্ষা ২০২২ এর বাংলা (আবশ্যিক) ২য় পত্র-১০২ এর বহুনির্বাচনি(MCQ) পরিক্ষার পরিবর্তিত সময়সূচি" দিয়ে একটি নোটিশ প্রকাশ করা হয়।

উক্ত নোটিশকে বলা হয়েছে, "উপর্যুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট সকলকে অবগত করা যাচ্ছে যে, চলমান এসএসসি পরীক্ষা ২০২২ এর ১৭-০৯-২০২২ তারিখের স্থগিত পরীক্ষা বাংলা (আবশ্যিক) দ্বিতীয় পত্র(১০২) এর বহুনির্বাচনী(MCQ) নিম্ন বর্ণিত সময়সূচী অনুযায়ী হবে।এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো।"

পরিবর্তিত সময়সূচিতে বাংলা (আবশ্যিক) দ্বিতীয় পত্র(১০২) বহুনির্বাচনী(MCQ) পরীক্ষা পূর্ব নির্ধারিত তারিখ ১৭-০৯-২২ এর পরিবর্তে আগামী (৩০ সেপ্টেম্বর) শুক্রবার সকাল ১১ টা থেকে ১১:২০ মিনিট পর্যন্ত হবে বলে জানানো হয়।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ