সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রাবি শিক্ষার্থী

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর, ২০২২ ০৪:৪৪:৪৪

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রাবি শিক্ষার্থী

রাবি প্রতিনিধিঃ প্রাইভেট কার এবং ব্যাটারি চালিত রিকশার সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী এবং রিকশাটির চালক।

রবিবার বিকেলে রাজশাহী মহানগরীর পশ্চিম বুধপাড়া এলাকার চৌরাস্তার মোড়ে দূর্ঘটনাটি ঘটে।

আহত মোছা. আয়েশা খাতুন রাবির ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ছাত্রী। তিনি পরিবারের সাথে রাজশাহী নগরীর বুধপাড়া এলাকায় বসবাস করেন। তার পিতার নাম মো. আনোয়ার ইসলাম।

আহত রিকশা চালকের নাম মো. সিটু মোল্লা। তিনি রাজশাহীর চারঘাট এলাকার বাসিন্দা।

আহত আয়েশা খাতুনের সহপাঠী এবং শিক্ষক সূত্রে জানা যায়, রাবির ক্রপ সায়েন্স এ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক মো. খায়রুল ইসলামের উচ্চমাধ্যমিকে পড়ুয়া ছেলে মো. নিয়াসির (১৭) প্রাইভেট কার চালাচ্ছিলেন। সে অপ্রাপ্তবয়স্ক এবং তার ড্রাইভিং লাইসেন্স নাই। আর আহত আয়েশা খাতুন ব্যাটারি চালিত রিকশাযোগে তাদের বাড়ির দিকে যাচ্ছিলেন।

রিকশাটা রাস্তা অতিক্রম করার সময়, রিকশাটির সাথে প্রাইভেট কারের ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন রিকশাটির চালক ও যাত্রী আয়েশা খাতুন। তাদের দুজনেরই পা ভেঙ্গে গেছে এবং শরীরের অন্যান্য জায়গায় আঘাত পেয়েছেন। এখন তারা দুজনই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম. তারেক নূর বলেন, 'আমরা ঘটনাটি সম্পর্কে সম্পূর্ণ অবগত হয়েছি। আমরা ছাত্রীটির চিকিৎসার দেখভাল করছি। অপরাধীর বাবা সম্পূর্ণভাবে রিকশা চালকের চিকিৎসার দেখভাল করছেন।'

তিনি আরো বলেন,'মামলার বিষয়টি প্রক্রিয়াধীন আছে। এবিষয়ে আমরা যথাযথ ব্যবস্থা নিবো। অপরাধীর পরিবারের সাথে আমরা যোগাযোগ করেছি। আমরা বলেছি যে, 'আমরা ছাত্রীর চিকিৎসা করাচ্ছি, এর ব্যায়ভার আপনাদের বহন করতে হবে'।'

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন,'প্রাইভেট কার এবং রিকশাটি আমাদের হেফাজতে রয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষই মামলা করেননি।'

সার্বিক বিষয়ে জানার জন্য ক্রপ সায়েন্স এ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক মো. খায়রুল ইসলামের মোবাইল নাম্বারে কল দিলে, সেটি বন্ধ পাওয়া যায়।


প্রজন্মনিউজ২৪/খতিব

এ সম্পর্কিত খবর

হাবিপ্রবি সংশ্লিষ্ট এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

যুদ্ধকে ‘না’ বলুন, সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন: প্রধানমন্ত্রী

বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকর্তার জানাযা ও দাফন সম্পন্ন

শরীয়তপুরের জাজিরায় হাতবোমার বিস্ফোরণে আহত:৪

হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু

সিংড়ায় মসজিদের অর্থ আত্মসাৎ ও মিথ্যা প্রচারণার বিরুদ্ধে প্রতিবাদ সভা

আগামী বছর এসএসসি পরীক্ষা হবে পাঁচ ঘণ্টা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ