লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ এস আই রামগঞ্জ থানার

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর, ২০২২ ০৪:৩৮:১১

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ এস আই রামগঞ্জ থানার

সাজ্জাদুল ইসলাম,রামগঞ্জ প্রতিনিধিঃ সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা তামিল ও মামলা তদন্তে বিশেষ অবদান রাখায় লক্ষ্মীপুর জেলার মধ্যে শ্রেষ্ঠ উপ-পরিদর্শক নির্বাচিত হয়েছেন রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ দেলোয়ার হোসেন।

রবিবার সকাল ১১টায় লক্ষ্মীপুর পুলিশ লাইনস হল রুমে আয়োজিত মাসিক অপরাধ সভায় লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার (এসপি) মো: মাহফুজ্জামান আশরাফ জেলার শ্রেষ্ঠ এসআই সৈয়দ দেলোয়ার হোসেনের হাতে এ পুরস্কার তুলে দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। পাশাপাশি তার এ অভূতপূর্ব সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এস আই সৈয়দ দেলোয়ার হোসেন বলেন, ‘আমি দৃঢ়তার সঙ্গে বিশ্বাস করি একটি আধুনিক ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে পুলিশ ও জনতার মেলবন্ধন অত্যন্ত জরুরি। এই অর্জনের পেছনে রামগঞ্জ থানার ওসি মো. এমদাদুল হক স্যারের অনুপ্রেরনা ও নিবিড় তদারকি আমাকে দায়িত্বের প্রতি আরো গতিশীল করেছে। যে কোনো পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। পুরস্কারের জন্য মনোনীত করায় লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার স্যারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ