প্রবাসী ভাইয়ের ঘর থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর, ২০২২ ১০:২৫:০৪ || পরিবর্তিত: ১৯ সেপ্টেম্বর, ২০২২ ১০:২৫:০৪

প্রবাসী ভাইয়ের ঘর থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রবাসী ভাইয়ের ঘর থেকে জাহিদুল ইসলাম (২৪) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাত ৮ টায় উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের মহিষকাটা বাজারের উত্তর পাশে ভাইয়ের বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এ সময় পাশের খাট থেকে আমি আর উপায় খুঁজে পাই নাই। পারলে ক্ষমা করবেন লেখা চিরকুটও উদ্ধার করা হয়।

মৃত জাহিদ উপজেলার উত্তর ঝাঁটিবুনিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত শাহ আলম শিকদারের ছেলে।

মৃতের খালা হামিদা বেগম বলেন, বাবা-মা মারা যাওয়ার পরে বোন আসমার সাথে বরিশালে থাকতো জহিদ। ভোটার হওয়ার জন্য গত রবিবার মেজ ভাই প্রবাসী শামীমের বাসায় আসে। গতকাল মেজ ভাইয়ের স্ত্রী জুবাইদা বরিশাল ননদের বাসায় বেড়াতে যান। ঘটনার দিন বোন আসমা সকাল থেকে জাহিদের মুঠোফোন কল করলে সে রিসিভ না করলে সকালে খালা হামিদাকে খোঁজ নিতে বলেন। হামিদা রান্না শেষ করে আসরের সময় এসে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করলেও ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে পাশের বাসায় গিয়ে মাগরিবের নামাজ আদায় করে আবারো দরজার কাছে এসে ডাকাডাকির সময় রাস্তা দিয়ে তার ভাইয়ের ছেলে সমীর মৃধা (১৪) কে দেখতে পেয়ে ডাক দেয়। পরে সমীর গাছ বেয়ে চালের টিন সড়িয়ে ঘরের ভিতর প্রবেশ করে জহিদকে মাঝ ঘরের রুয়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিয়ে দরজা খুললে সেও তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়।
সমীর মৃধা বলেন,

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


প্রজন্মনিউজ২৪/মুবিন
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ