কালীগঞ্জে বিএনপি'র প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর, ২০২২ ১০:৫৪:২৬

 কালীগঞ্জে বিএনপি'র প্রতিবাদ সভা অনুষ্ঠিত

কালীগঞ্জ, (ঝিনাইদহ) প্রতিনিধিঃ ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলায় রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৪.৩০ মিনিটে কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি'র উদ্যোগে রাজধানীর পল্লবী সহ দেশব্যাপী বিএনপির চলমান কর্মসূচিতে পুলিশের গুলি ও আওয়ামী সন্ত্রাসীদের নৃশংস হামলার প্রতিবাদে এক বিশাল প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী দল বিএনপির কালীগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক ও সাবেক কালিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব মাহবুবুর রহমান। উক্ত প্রতিবাদ সমাবেশ পরিচালনা করেন সাবেক ইউপি চেয়ারম্যান ও কালিগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ইলিয়াস রহমান মিঠু। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মাহবুবুর রহমান, কালিগঞ্জ উপজেলা বিএনপি'র যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম, কালীগঞ্জ পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক যুবনেতা নজরুল ইসলাম তোতা, প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক তবিবুর রহমান মিনি, এছাড়া বক্তব্য রাখেন বিএনপি'র অন্যতম নেতা সরোয়ার হোসেন মোল্লা, জাতীয়তাবাদী ছাত্রদল কালীগঞ্জ পৌর শাখার সদস্য সচিব তরিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল কালীগঞ্জ উপজেলা শাখার অন্যতম সংগঠক ও সাবেক ছাত্রনেতা সোহেল রানা এবং ছাত্রদল নেতা মোকসেদুল মোমিন।

উক্ত প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, "বিএনপি জনগণকে সাথে নিয়ে যুগপৎ আন্দোলন গড়ে তুলে বর্তমান সরকারকে ক্ষমতা থেকে নামিয়ে এদেশে গণতন্ত্র ও সুশাসন ফিরিয়ে আনবে।"

প্রতিবাদ সমাবেশের সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান দলকে শক্তিশালী করার জন্য যা যা করা প্রয়োজন তিনি নেতাকর্মীদেরকে সেটি করার নির্দেশ দেন। এবং বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি বাস্তবায়নের জন্য আগামী দিনগুলোতে যে প্রোগ্রামগুলোর আয়োজন করা হবে সকলকে উপস্থিত থেকে সেই প্রোগ্রামগুলো সঠিকভাবে সফল করার জন্য নির্দেশ দেন।

 

প্রজন্মনিউজ২৪/জাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ