রেজওয়ান-সাকিব এর নেতৃত্বে খুবির চেতনা-৭১

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর, ২০২২ ১০:৪৪:১১ || পরিবর্তিত: ১৯ সেপ্টেম্বর, ২০২২ ১০:৪৪:১১

রেজওয়ান-সাকিব এর নেতৃত্বে খুবির চেতনা-৭১

খুবি প্রতিনিধি: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) মুক্তিযুদ্ধ বিষয়ক সংগঠন চেতনা-৭১ এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে ইংরেজি ডিসিপ্লিনের ৩য় বর্ষের শিক্ষার্থী রেজওয়ান আহম্মেদকে সভাপতি ও ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের একই বর্ষের শিক্ষার্থী নাজমুস সাকিবকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের চারুকলা প্রাঙ্গণে 'এসে হে, নবপ্রাণে' শীর্ষক এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে রাত ৯ টার দিকে এ কমিটি ঘোঘণা করা হয়৷ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী ছাত্রবিষয়ক পরিচালক রাজু রায় ও সাবেক নেতৃবৃন্দ। 

১৯ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি কাজী তানভীর আহমেদ, মোঃ রাসেল রায়হান মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাজিব হোসেন, অর্থ সম্পাদক মো: সাইফুল্লাহ খালিদ, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম জুবায়ের, সাংস্কৃতিক সম্পাদক তাসনিয়া জামান শাশ্বতী, দপ্তর সম্পাদক মোঃ শাহরিয়ার শরিফ (ফাবিদ), সহ দপ্তর সম্পাদক মেহেতা খান, প্রকাশনা সম্পাদক মো: আসিফ ইনজামান হৃদয়, সহ প্রকাশনা সম্পাদক মো: শোয়েবুর রহমান শামীম, জনসংযোগ ও প্রচারণা সম্পাদক প্লাবন কুমার সরকার, শিক্ষা ও গবেষণা সম্পাদক চুমকী হালদার ও সহ- শিক্ষা ও গবেষণা সম্পাদক মিরাজুল ইসলাম। 

এছাড়া  কার্যকরী সদস্য পদে রয়েছেন সাব্বির ইসলাম, আবির আহমেদ, সৈয়দ কাশেম আলী ও শাহীন হোসেন।

 

প্রজন্মনিউজ২৪/জাহিদ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ