রাষ্ট্রবিজ্ঞান প্রিমিয়ার লীগের শুভ উদ্বোধন

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর, ২০২২ ০৬:১৭:৫৪

রাষ্ট্রবিজ্ঞান প্রিমিয়ার লীগের শুভ উদ্বোধন

এস এম শাহাদাৎ কক্সবাজার প্রতিনিধিঃ দক্ষিণ চট্টগ্রামের সর্ব বৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান কক্সবাজার সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞানবিভাগ একটি ফুটবল টুর্নামেন্টেের আয়োজন করেছে যার নাম দেওয়া হয়েছে রাষ্ট্রবিজ্ঞান প্রিমিয়ার লীগ। উক্ত টুর্নামেন্টে রাষ্ট্র বিজ্ঞান বিভাগ থেকে ৫টি দল প্রতিদ্বন্দ্বীতা করবে।আজকের প্রথম ম্যাচে অনার্স ২য় বর্ষকে হারিয়ে মেকিয়াভেলিয়ান ফাইটার্স ওল্ড ফাস্ট ইয়ার ২-০ গোলে বিজয় অর্জন করেছে।

আজকের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ আবুল মনসুর বিভাগীয় প্রধান রাষ্ট্রবিজ্ঞান বিভাগ।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর গিয়াস উদ্দিন স্যার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃআয়ুব আলি প্রভাষক রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, এ ছাড়া অত্র কলেজের সম্মানিত কয়েকজন  শিক্ষকের  উপস্থিতিতে খেলা উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পড়া লেখার পাশাপাশি বিনোদনের জন্য এই টুর্নামেন্ট অনুষ্ঠিত করা হয়েছে, আমরা সবাই রাষ্ট্রবিজ্ঞান পরিবারের তাই খেলার মাঠে কোন ধরনের অশুভনীয় আচরন করা যাবে না,মনে রাখতে হবে সবাই ভাইয়ের মত,এ ছাড়া ও তিনি মাদকাসক্ত ও অনলাইন গেমসে আসক্ত হয়ে প্রয়োজনীয় সময় নষ্ট না করার নির্দেশ দেন,এবং আরো বিভিন্ন ধরনের উপদেশ প্রধান করেন।

প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতে এমন একটি সুন্দর ফুটবল টুর্নামেন্টের আয়োজন করার জন্য প্রশংসা করেন। তিনি তার বক্তব্যে বলেন, এক এক করে প্রতিটি ডিপার্ট্মেন্টের প্রিমিয়ার লীগ অনুষ্ঠিত হবে,ডিপার্টমেন্ট ভিক্তিক খেলোয়াড় বাঁচায় করা হবে পরে কলেজ কর্তৃপক্ষ আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করবে উক্ত টুর্নামেন্টে সকল বিভাগের টিম নিশ্চিত করতে হবে। এছাড়াও তিনি খেলোয়াড়দের উদ্দেশ্যে বিভিন্ন উপদেশ প্রধান করেন।


প্রজন্মনিউজ২৪/খতিব

এ সম্পর্কিত খবর

যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি: কাদের

পঞ্চগড়ে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়

বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকর্তার জানাযা ও দাফন সম্পন্ন

মোস্তাফিজকে নিয়ে বিসিবির ভাবনা ঠিক নেই: হার্শা ভোগলে

শুভ জন্মদিন ‘ক্রিকেট ঈশ্বর’

বিশ্ব বই দিবস উপলক্ষ্যে শিক্ষার্থীদের বিনামূল্যে বই দিতে রাবিতে 'মলাট' চালু

রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৭ কেএনএফ সদস্য কারাগারে

অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য: অর্থ প্রতিমন্ত্রী

বিশ্ব বই দিবসে নিজের কক্ষেই লাইব্রেরি গড়ে তুললেন রাবি শিক্ষার্থী আকরাম

ক্রিকেটার আরিফা জাহান বিথীর ব্যতিক্রমী এক উদ্যোগ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ