কোটালীপাড়ায় বৈদ্যুতিক তারে জড়িয়ে মৎস্যজীবীর মৃত্যু

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর, ২০২২ ০৬:২৬:৪৬

কোটালীপাড়ায় বৈদ্যুতিক তারে জড়িয়ে মৎস্যজীবীর মৃত্যু

 

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় অবৈধ বৈদ্যুতিক তারে জড়িয়ে বাদশা মল্লিক (৪৫) নামে এক মৎস্যজীবীর মৃত্যু হয়েছে।

গত শুক্রবার রাতে উপজেলার কান্দি ইউনিয়নের বানারঝোড় গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত বাদশা মল্লিক উপজেলার বানারঝোড় গ্রামের আকু আলী মল্লিকের ছেলে।

বাদশা মল্লিকের ছেলে সাকিব মল্লিক (১৮) বলেন, গত শুক্রবার রাতে আমার পিতা বাদশা মল্লিক বড়শি দিয়ে মাছ ধরার জন্য বাড়ির পাশে বিলে যায়। রাতে সে আর বাড়ি ফিরে না এলে আজ শনিবার সকালে তাকে চারিদিকে খোঁজাখুজি করি। অনেক খোঁজাখুজির পরে তোফাজ্জেøল ফকিরের বাড়ি পাশে পানিতে বৈদ্যুতিক তারে জড়ানো মৃত্যু অবস্থায় ভাসতে দেখি। এরপর আমি এলাকার লোকজনকে খবর দেই। এলাকার লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে আমার পিতার মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশ না করা শর্তে এলাকার এক সমাজসেবক বলেন, বানারঝোড় গ্রামের তোফাজ্জেল ফকিরের বাড়ি থেকে পার্শবর্তী করফা গ্রামের হাসিব তালুকদারের বাড়িতে অবৈধ বৈদ্যুতিক সংযোগ নিয়েছে।

এই অবৈধ বৈদ্যুতিক তারে জড়িয়ে মৎস্যজীবী বাদশা মল্লিকের মৃত্যু হয়েছে। আমরা এই অবৈধ সংযোগ বিছিন্নর জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।

কোটালীপাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মোঃ সাখায়ত হোসেন বলেন, অবৈধ সংযোগ বিছিন্ন করে আমরা তার লাশ উদ্ধার করে নিয়ে এসেছি। এ ব্যাপারে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

কোটালীপাড়া থানার এসআই জসিম উদ্দিন বলেন, ইউডি মামলা দিয়ে লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ