ঢাকায় আসছেন না নোরা ফতেহি

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর, ২০২২ ১২:৫১:৫০

ঢাকায় আসছেন না নোরা ফতেহি

অনলাইন ডিস্ক: ঢাকায় আসছেন বলিউডের আইটেম গান’খ্যাত শিল্পী নোরা ফাতেহি- এমন সংবাদ প্রকাশ্যে আসে গত মাসের মাঝামাঝিতে। ডিসেম্বরের মাঝামাঝিতে ঢাকার একটি কনভেনশন হলে পুরস্কার বিতরণী আয়োজনে তার অংশ নেওয়ার কথা ছিল। আর এর মধ্য দিয়ে প্রথমবারের মতো ঢাকা পা রাখার কথা ছিল বলিউড এই তারকার। তবে সংস্কৃতি মন্ত্রণালয় থেকে অনুমতি না পাওয়ায় আপাতত আর হচ্ছে না। এমনটাই জানালেন আয়োজকেরা।

অনুষ্ঠানের আয়োজক শাহজাহান ভূঁইয়া বলেন, ‘ডলার সংকটের কারণে সংস্কৃতি মন্ত্রণালয় বাইরের শিল্পীকে আনার অনুমতি বন্ধ রেখেছে। অনুমতি চালু হলে তাকে নিয়ে আসার বিষয়টি চূড়ান্ত হবে। আশা করি, জানুয়ারির দিকে আমরা সেই অনুমতি পাবো।’

বর্তমান সময়ে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পী নোরা আলোচনায় আসেন ‘সাকি সাকি’, ‘দিলবার’ গানে নাচ পরিবেশনার করে। পাশাপাশি আইটেম গানের শিল্পী হিসেবেও তিনি বলিউডের বেশ কিছু সিনেমায় কাজ করে দর্শকদের নজর কেড়েছেন।

তেলেগু, মালয়ালম ও তামিল সিনেমাতেও তার সরব উপস্থিতি রয়েছে। শুধু বড় পর্দাতেই নয়, ছোট পর্দা ও মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় নোরা। ‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার অংশগ্রহণ ছিল নজরকাড়া। মরোক্কীয় বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। আর বলিউডে নাম লেখান ২৩ বছর বয়সে।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ