প্রবাল সাহিত্য সাংস্কৃতিক সংসদের বর্ণাঢ্য সাংস্কৃতিক উৎসব সম্পন্ন

প্রকাশিত: ২৮ অগাস্ট, ২০২২ ০৩:১২:১৫

প্রবাল সাহিত্য সাংস্কৃতিক সংসদের বর্ণাঢ্য সাংস্কৃতিক উৎসব সম্পন্ন

মুসা বিপ্লব,কক্সবাজারঃ দেশের সাড়া জাগানো সাংস্কৃতিক সংগঠন প্রবাল সাহিত্য সাংস্কৃতিক সংসদ এর এক বর্ণাঢ্য সাংস্কৃতিক উৎসব পরিচালক মিনার উদ্দিনের সভাপতিত্বে জমকালো আয়োজনের মধ্য দিয়ে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র হলরুমে গত ২৯ জুলাই সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিশিষ্ট গীতিকার ও সুরকার শিল্পী লিটন হাফিজ চৌধুরী। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন শিল্পী আবদুল্লাহ আল নোমান নির্বাহী পরিচালক সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ফরিদুল আলম।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন, কক্সবাজার প্রবাল সাহিত্য সাংস্কৃতিক সংসদের সদ্যবিদায়ী চেয়ারম্যান কামাল উদ্দিন ও নব মনোনীত চেয়ারম্যান হাফেজ কফিল উদ্দিন।

এ সময় বিশেষ অতিথি আরো উপস্থিত ছিলেন, প্রবালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহেদুল ইসলাম নোমান, প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান, সাবেক চেয়ারম্যান রবিউল আলম, প্রবালের ভাইস চেয়ারম্যান আবদুল মজিদ।

এতে উপস্থিত ছিলেন প্রবালের প্রতিষ্ঠাতা পরিচালক মুসা ইবনে হোসাইন বিপ্লব, প্রভাষক মাওলানা আরিফ উল্লাহ, বিশিষ্ট ব্যাংকার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলমগীর খান সম্রাট, বিশিষ্ট ব্যাংকার ও সাংস্কৃতিক পৃষ্ঠপোষক ইব্রহীম রাজা ইবু, ব্যাংকার রুহুল কাদের, সাংবাদিক শাহজালাল শাহেদ, সাংবাদিক শাহরিয়ার মাহমুদ রিয়াদ।

এতে শিশু-কিশোর শিল্পী, অভিভাবক-অভিভাবিকা, ও বিভিন্ন পর্যায়ে সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ।

এই বর্নাঢ্য সাংস্কৃতিক উৎসবের গ্রন্থনা ও নির্দেশনায় ছিলেন শিল্পী শোয়াইব বিন হাবিব, সহকারী নির্দেশনয় হুমায়ুন কবির পারভেজ, আরমান মাহমুদ ও আবু তৈয়ব আজাদ।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ