নবাগত পুলিশ সুপারের সঙ্গে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা

প্রকাশিত: ২৭ অগাস্ট, ২০২২ ০৬:৩২:১১

নবাগত পুলিশ সুপারের সঙ্গে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা

আব্দুর রহিম, ঝিনাইদহঃ ঝিনাইদহের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান বিপিএম, পিপিএম (বার) বলেছেন, ঝিনাইদহ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গি, নাশকতা ও সামাজিক দলাদলি নির্মুলে পুলিশ জিরো টলারেন্স অবলম্বন করবে। এই যুদ্ধে তিনি সাংবাদিকদের পাশে চান।

 তিনি বলেন, সামাজকে বাসযোগ্য হিসেবে গড়ে তুলতে তিনি বদ্ধপরিকর। এর জন্য যতটুকু কঠোরতা অবলম্বন করা প্রয়োজন, বিশৃংখলা দমনে তিনি ততটুকুই করবেন। 

পুলিশ সুপার শনিবার দুপুরে তার দপ্তরের কনফারেন্স রুমে আয়োজিত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে এক মত বিনিময় সভায় এই প্রত্যায় ব্যক্ত করেন। এ সময় এডিশনাল এসপি আনোয়ার সাঈদ, ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার, অতিরিক্ত পুলিশ সুপার আবু রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মন ও ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোঃ সোহেল রানাসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছলেন। পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান বলেন, জেলার আত্মহত্যা প্রবন এলাকায় পুলিশ জনসচেতনতা গড়ে তুলতে বিশেষ উদ্যোগ গ্রহন করবেন। 

এছাড়া মাদক, ডিজিটাল ক্রাইম রোধ, চুরি, ডাকাতি, ছিনতাই, কিশোর গ্যাং দমন ও শৈলকুপার সমাজিক দলাদলি নির্মুলে বিশেষ উদ্যোগ গ্রহন করতে জেলার সাংবাদিকদের সহায়তা কামনা করেন।

 তিনি আরো বলেন, পুলিশ ও সাংবাদিকদের দিনশেষে লক্ষ্য ও উদ্দেশ্য এক। এই দুই পেশার মানুষ দেশের জন্য, কল্যানের জন্য কাজ করে থাকেন। সাংবাদিকরা পেশাগত কাজে দ্রুত তথ্য প্রদান করে সহায়তার জন্য পুলিশ সুপারের দৃষ্টি কামনা করে বলেন, ঝিনাইদহের সাংবাদিকরা পুলিশ ও জনবান্ধব। গুটিকয়েক নামধারী ভুয়া সাংবাদিক ছাড়া বাকিরা মানুষের জন্য কাজ করে থাকেন। অতীতে ঝিনাইদহের সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে পুলিশের সঙ্গে তারা কাজ করে নজীর সৃষ্টি করেছেন। পুলিশ সুপার শৈলকুপার সামাজিক দলাদলি ও আধিপত্য বিস্তার রোধে তার বিশেষ উদ্যোগের কথা জানান।


প্রজন্মনিউজ২৪/এমআরএ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ