হরিনাকুণ্ডুতে বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৭ অগাস্ট, ২০২২ ০৬:০৪:৩৮

হরিনাকুণ্ডুতে বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

রাজু  আহাম্মেদ, (হরিনাকু্ন্ডু) ঝিনাইদহ প্রতিনিধি: জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং, সকল প্রকার নিত্যপন্যের মূল্য বৃদ্ধি,ভোলা জেলা ছাত্রদলের সভাপতি, নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যা প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি, আলহাজ্ব এ্যাডঃ এম এ মজিদের নেতৃত্বে, ২৭ শে আগষ্ট  সকাল ৯ টায় হরিনাকুণ্ডু উপজেলা ও পৌর বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহের গণমানুষের প্রাণ প্রিয়নেতা, ছাত্রদলের সোনালী অতীত, ঝিনাইদহের জনতার এমপি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির বিপ্লবী সভাপতি, জননন্দিত জননেতা, আলহাজ্ব এ্যাডঃ এম এ মজিদ।

বিশেষ অতিথি ঝিনাইদহ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও সাবেক মেয়র, জননেতা জনাব, আব্দুল মালেক, সাবেক সফল যুবনেতা, বিশিষ্ট ক্রীড়াবিদ ও ঝিনাইদহ জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক, জননেতা, জনাব মোঃ জাহিদুজ্জামান মনা, কেন্দ্রীয় কৃষকদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষকদলের আহবায়ক, জনাব মোঃ আনোয়ারুল ইসলাম বাদশা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, জনাব মোঃ সাজেদুর রহমান পপ্পু, হরিনাকুণ্ডু উপজেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক, জননেতা, জনাব মোঃ তাইজাল হোসেন, পৌর বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক, জননেতা জনাব মোঃ আনিচুর রহমান, হরিনাকুণ্ডু উপজেলার কৃতি সন্তান, সাবেক সফল ছাত্রনেতা ও জেলা যুবদলের সংগ্রামী সাধারণ সম্পাদক, জনাব মোঃ আশরাফুল ইসলাম পিন্টু সহ বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

জনপ্রতিনিধিত্বহীন, অবৈধ মাফিয়া সরকারের অব্যাহত অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়ান:
১। চালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ।
২। জ্বালানি তেলের নজিরবিহীন  মূল্য বৃদ্ধি ও বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ।
৩। সারের মূল্য বৃদ্ধি ।
৪। ভোলাতে প্রকাশ্য দিবালোকে পুলিশের গুলিতে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিমের নির্মম হত্যাকান্ড ।
৫। প্রহসনের বিচারে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজা প্রদান ও উন্নত চিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত রাখা ।
৬। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে প্রতিহিংসার বিচারে সাজা দিয়ে দেশে ফিরতে বাঁধা প্রদান ।
৭। সুষ্ঠনির্বাচনের পূর্ব শর্ত নিরপেক্ষ, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল।
এই ৭ টি দাবি করেন উক্ত সংগঠনের নেতৃত্ববৃন্দ।

সভাপতিত্ব করেন, হরিনাকুণ্ডু পৌর বিএনপির সভাপতি,জননেতা জনাব, মোঃ জিন্নাতুল হক খাঁন, সঞ্চালনা করেন, হরিনাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি,জননেতা জনাব, মোঃ আবুল হাসান মাস্টার।


প্রজন্মনিউজ২৪/এমআরএ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ