২৬ আগষ্ট দিনাজপুরে ফুলবাড়ী ট্রাজেডি দিবস পালিত

প্রকাশিত: ২৬ অগাস্ট, ২০২২ ০৫:০১:৪৫

২৬ আগষ্ট দিনাজপুরে ফুলবাড়ী ট্রাজেডি দিবস পালিত

ইমরান হোসাইন,দিনাজপুর প্রতিনিধি: আজ ২৬ আগস্ট ২০২২, শুক্রবার, তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ -বন্দর রক্ষা জাতীয় কমিটি ফুলবাড়ী দিবস পালন করে। দিবসটি উদযাপনের জন্য দিনাজপুর ফুলবাড়ী উপজেলার  নিমতলা মোড় থেকে সকাল ৯ টায় বিক্ষোভ মিছিল ও র‍্যালি নিয়ে আসাদ স্মৃতি সৌধে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। 

এর পর স্মৃতিচত্তরে আলোচনা সভা তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ -বন্দর রক্ষা জাতীয় কমিটি ফুলবাড়ী শাখার আহবায়ক সৈয়দ সাইফুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় কমিটির কেন্দ্রীয় নেতা ও অর্থনীতিবিদ অধ্যাপক আনু মুহাম্মদ, জাতীয় গণফ্রন্টের কেন্দ্রীয় সমন্বয়ক টিপু বিশ্বাস, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য মোশাররফ হোসেন নান্নু,বাংলাদেশের ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় সদস্য হবিবর রহমান, বাসদ কেন্দ্রীয় সদস্য সাইফুল ইসলাম পল্টু,দিনাজপুর জেলা বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি এডভোকেট মেহেরুল ইসলাম, জাতীয় কমিটির জেলা সদস্য সচিব ও বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের সমন্বয়ক  মনিরুজ্জামান মনির।

আরো বক্তব্য রাখেন জাতীয় গণফ্রন্টের কেন্দ্রীয় নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবলু, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের ফুলবাড়ী  সম্পাদক সঞ্জিত প্রসাদ জিতু, জাতীয় গণফ্রন্টের ফুলবাড়ীর সমন্বয়ক হিমেল মণ্ডল, গণসংহতি আন্দোলনের ফুলবাড়ীর মোতাহার হোসেন, নয়া গণতান্ত্রিক গণমোর্চার ফুলবাড়ীর সংগঠক আমিনুল হক। 

১৫ অক্টোবরের  মধ্যে ফুলবাড়ী ৬ দফা চুক্তি বাস্তবায়ন এবং আন্দোলনকারী নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীকে আবারো স্মারকলিপি প্রদান করা হবে।এরপর ডিসেম্বরের মধ্যে সকল দাবি পূরণ না হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ