ছাত্রলীগ নেতা রকি হত্যার আসামি আটক

প্রকাশিত: ২৬ অগাস্ট, ২০২২ ০৯:৫৩:৪৪

ছাত্রলীগ নেতা রকি হত্যার আসামি আটক

নাজমুল হুদা, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগ নেতা ও ফুলছড়ি উপজেলার সাধারণ সম্পাদক  আশিকুর রহমান (রকি) হত্যা মামলার  আসামি সানু মিয়াকে (৬০) গ্রেফতার করেছে র‍্যাব (১৩)।

গ্রেফতার সুত্রে জানা যায়, সানু মিয়া গাইবান্ধা জেলা শহরের পূর্ব পাড়ার এলাকার মৃত্যু আফছার আলী ছেলে। এ নিয়ে এই মামলার ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানা পুলিশের উপ-পরির্দশক (এসআই) নুরুজ্জামান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ।

তিনি বলেন, গ্রেফতার সানু মিয়া রকি হত্যার ঘটনার সাথে জড়িত। মামলার তদন্ত কার্যক্রমে তার জড়িত থাকার বিষয়টি উঠে আসে। কিন্তু পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়ায় সানু মিয়া। অবশেষে গোপন খবরে বুধবার (২৫ আগস্ট) সন্ধ্যার সময় নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব(১৩)।

তিনি আরও বলেন, এ মামলায় মোট ১১ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলার তদন্ত কার্যক্রম শেষ পর্যায়ে। দ্রুতই আদালতে চার্জশিট (অভিযোগ পত্র) দাখিল করা হবে।

মামলার বাদি রকির বড় ভাই আতিকুর রহমান সরকার বলেন, আধিপত্য বিস্তারের লক্ষ্যে পরিকল্পিতভাবে রকিকে হত্যা করা হয়। এই হত্যাকাণ্ডে পূর্বপাড়ার কাঞ্চন ও তার ভাই সোহাগের নেতৃত্বে অংশ নেয় রবিন ও নুর ইসলাম সিদ্দিকী জিম্মিসহ অন্তত ১০-১৫ জন। তাদের মধ্যে অন্যতম ভূমিকায় ছিলেন গ্রেফতার সানু মিয়া। আমি এর সুষ্ঠ বিচার চাই।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ