সম্রাটের পাহারায় থাকা কারারক্ষীদের উঠিয়ে নেওয়া হয়েছে!

প্রকাশিত: ২৩ অগাস্ট, ২০২২ ১২:০৬:১৭ || পরিবর্তিত: ২৩ অগাস্ট, ২০২২ ১২:০৬:১৭

সম্রাটের পাহারায় থাকা কারারক্ষীদের উঠিয়ে নেওয়া হয়েছে!

দুর্নীতি দমন কমিশনের মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট জামিন পেয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হৃদরোগ বিভাগে চিকিৎসাধীন সম্রাটের পাহারায় থাকা কারারক্ষীদের উঠিয়ে নিয়েছে কারা কর্তৃপক্ষ।

সোমবার ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান শুনানি শেষে সম্রাটের জামিন মঞ্জুর করেন। তবে কারামুক্ত হলেও সোমবার রাতে তিনি হাসপাতালেই থাকছেন।

সোমবার রাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ জানান, বিএসএমএমইউতে হৃদরোগ বিভাগের সিসিইউতে চিকিৎসাধীন থাকা সম্রাটের কাছ থেকে আজ ৯টার সময় জামিনের কাগজে সই নেওয়া হয়েছে। এরপর তার পাহারায় থাকা কারারক্ষীদের উঠিয়ে নেওয়া হয়েছে। 

বিএসএসএমইউ পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নজরুল ইসলাম খান গণমাধ্যমকে বলেন, যুবলীগের সাবেক নেতা সম্রাটের হাসপাতাল ছাড়ার ব্যাপারে আজ রাতে কোনো সিদ্ধান্ত হচ্ছে না। তার শারীরিক অবস্থার বিষয়ে এখনো চিকিৎসকরা কোনো সিদ্ধান্ত নিতে পারেননি। তিনি যে চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন তারা আগামীকাল সকালে তার বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

এর আগে ১১ আগস্ট সম্রাটের জামিন শুনানি ও মামলার চার্জগঠন শুনানির জন্য দিন ধার্য ছিল। সম্রাট অসুস্থ থাকায় কারা কর্তৃপক্ষ তাকে আদালতে না পাঠিয়ে কাস্টডি ওয়ারেন্ট (হাজতি পরোয়ানা) পাঠান। এরপর ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান তার জামিন শুনানি ও চার্জগঠন শুনানির জন্য ২২ আগস্ট দিন ধার্য করেন।


প্রজন্মনিউজ২৪/জাহিদ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ