বেন জেনিফার দ্বিতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ

প্রকাশিত: ২২ অগাস্ট, ২০২২ ০৬:১৮:৪৭

বেন জেনিফার দ্বিতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ

দীর্ঘ সময়ের প্রেমের সম্পর্ক পরিণতি পাওয়ায় যেন বার বার বিয়ে করতে চাইছেন বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। গত জুলাইয়ের দিকে প্রথমবার বিয়ের পর্ব চুকিয়ে ফের শনিবার দ্বিতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হন এই হলিউড তারকা জুটি।

তবে জুলাইয়ের দিকে প্রথমবারের বিয়েটা তারা করেছিলেন বেশ গোপনে। সকলের অজান্তে লাস ভেগাসের এক ছোট্ট চ্যাপেলে তারা বিয়ে করেছিলেন। কোনো জাক জমক না থাকায় দ্বিতীয়বার আবারও বিয়ে করলেন তারা। তবে এবার বেশ ঘটা করেই।

দুপক্ষের আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব নিয়ে এই বিয়ের উদযাপন চলছে তিন দিন ধরে। তবে অদ্ভূত বিষয় হলো বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত একজন নয়, পর পর দুইজন এমনই অসুস্থ হয়েছেন যে তাদের দ্রুত হাসপাতালে নিয়ে যেতে হয়।

এদিকে বেনের মাও সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। মায়ের এই অসুস্থতায় বেন জেনিফারের বিয়ে পিছিয়ে যাবে এমনটাই সবাই ভেবেছিল। তবে সব জল্পনা কল্পনা অবসান করে অবশেষে তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন।

তবে ভক্তরা কিছুতেই আমন্ত্রিত অতিথিদের অসুস্থ হয়ে পড়ার বিষয়টি মিলাতে পারছে না। বিয়ের অনুষ্ঠানে ঠিক কারা অসুস্থ হয়ে পড়েছিল তা এখনও জানা যায়নি। তবে অসুস্থ অতিথির পরিচয় গোপন রাখতে চাইছেন তারা। ঠিক কি কারণে অতিথিরা অসুস্থ হয়েছেন সে বিষয়ে রাখা হচ্ছে রহস্য ও গোপনীয়তা।


প্রজন্মনিউজ২৪/এমআরএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ