বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও সিএনজিসহ গ্রেফতার ০৬

প্রকাশিত: ২১ অগাস্ট, ২০২২ ০৫:০৭:২৫

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও সিএনজিসহ গ্রেফতার ০৬

সামিদুল ইসলাম,বগুড়া প্রতিনিধিঃ বগুড়া আদমদীঘি থানার সান্তাহার পুলিশ ফাঁড়ির পুলিশ রাত্রিকালে ডিউটি করা অবস্থায় রাত ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, আদমদিঘী থানার সান্তাহার পৌরসভার মালশন গ্রামস্থ মালশন মোড়ে পাকা রাস্তার উপর দেশীয় অস্ত্রশস্ত্রসহ কতিপয় ডাকাত অবস্থান করে ডাকাতির প্রস্তুতি গ্রহন করছিল।

উক্ত সংবাদের ভিত্তিতে সান্তাহার পুলিশ ফাঁড়ির অফিসার  প্রয়োজনীয় সংখ্যক ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছান এবং ডাকাতদল পালানোর চেষ্টাকালে ০৬ জন ডাকাতকে গ্রেফতার করে।
 
 তাদের নাম, মোঃ বুলবুল (৩৪), পিতা-ছাত্তার, সাং-চক রামচন্দ্র, থানা ও জেলা-নওগাঁ। মোঃ হাসান (২৫), পিতা-মোঃ আঃ রশিদ সাং-চক রামচন্দ্র থানা ও জেলা-নওগাঁ।  মোঃ ফরিদ (২৬) পিতা-মৃত ফাইজুদ্দিন সাং-মালিপুকুর, থানা-আত্রাই, জেলা-নওগাঁ। মোঃ সেন্টু সরদার (৩৫), পিতা-মৃত মানিক সরদার, সাং-মালিপুকুর থানা-আত্রাই, জেলা নওগাঁ। মোঃ রেজাউল মন্ডল (২৬), পিতা-মোঃ তালেব মন্ডল, সাং-মালিপুকুর থানা-আত্রাই, জেলা-নওগাঁ। মোঃ মুকুল মন্ডল (৫০) পিতা-মৃত মসতুল মন্ডল, সাং-বেলঘরিয়া, থানা-মহাদেবপুর, জেলা-নওগাঁ।

 তাদের হেফাজত হতে ডাকাতির প্রস্তুতির সরঞ্জাম, যেমনঃ ২টি চাপাতি, ১টি হাতুড়ী, ২টি লাঠি, ১টি সিএনজি, রশি সহ ৬টি মোবাইল ফোন ও ৬টি মাক্স উদ্ধার করা হয়।

আটক কৃতরা আন্তঃজেলা সক্রিয় ডাকাত দলের সদস্য বলে জানা যায়। তারা সু-সংগঠিত হয়ে বিভিন্ন জেলায় ডাকাতি করে থাকে বলে জানা যায়। আসামিদের বিরুদ্ধে আদমদীঘি থানায় ডাকাতি প্রস্তুতির মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য যে, মুকুল মন্ডল এর নামে মহাদেবপুর থানায় একটি এবং নওগাঁ সদর থানায় একটি  দস্যুতা মামলা রয়েছে।


প্রজন্মনিউজ২৪/ ইমরান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ