ইন্দুরকানীর শতাধিক জেলেসহ বঙ্গোপসাগরে ৬টি ট্রলার নিখোঁজ

প্রকাশিত: ২১ অগাস্ট, ২০২২ ০৯:৪৩:০৫

ইন্দুরকানীর শতাধিক জেলেসহ বঙ্গোপসাগরে ৬টি ট্রলার নিখোঁজ

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীর শতাধিক জেলেসহ ৬টি মাছ ধরার ট্রলার বঙ্গোপসাগরে নিখোঁজ রয়েছে।নিখোঁজ জেলে পরিবারে চলছে কান্না-আহাজারি। 

নিখোঁজ জেলে পরিবারের স্বজরা জানায়, গত বৃহস্পতিবার বঙ্গোপসাগরে ঘূর্ণিঝর হওয়ায় সাগরের পূর্ব বাইনে মাছ ধরতে যাওয়া ইন্দুরকানীর হেলাল উদ্দিন মৃধার মায়ের দোয়া, জেলে শ্রমিক ১৭ জন, দুলাল মৃধার এ.ভি.এম. আব্দুল্লাহ, জেলে শ্রমিক ১৪জন, জাহিদুল ইসলামে এ.ভি.এম. আব্দুল্লাহ-২, জেলে শ্রমিক ১৪জন, মোঃ ফাইজুল ইসলাম এর এ.ভি.এম. ভাই বোন, জেলে শ্রমিক ১৩জন, নজরুল ইসলামের এ.ভি.এম. জিদনি, জেলে শ্রমিক ১২ জন, চন্ডিপুর এলাকার আঃ খালেকের ট্রলার, জেলে শ্রমিক ১৫ জনসহ নিখোঁজ রয়েছে।

নিখোঁজের দুই দিনেও তাদের কোন সন্ধান পাওয়া যায় নাই। 

তবে একটি সূত্রে ধারণা করা যাচ্ছে ভারতের রায় মঙ্গল এলাকায় সমুদ্রের তীব্র স্রোতের কারনে ট্রলারগুলো ভেসে যেতে পারে।পাড়েরহাট মৎস্য ব্যবসায়ী মহাসীন হাওলাদার জানায়, ট্রলারগুলো গত মঙ্গল ও বুধবার এলাকা থেকে ছেড়ে গিয়েছে। সমুদ্রের ঝড়ের পরে তাদের সাথে যোগাযোগ করা যায় নাই।

আমরা উদ্ধারের জন্য মহিপুর, পাথরঘাটাসহ বিভিন্ন স্থানে খোঁজা-খুজি করতেছি। নিখোঁজ জেলেদের স্বজনরা জানায়, তাদের স্বজনরা নিখোঁজ হওয়ার পর থেকে তারা উদ্ধারের জন্য সর্বাত্তক চেষ্টা করে যাচ্ছে। তাদের পরিবারে চলছে কান্না-আহাজারি। 

উপজেলা নির্বাহী অফিসার লুৎপুন্নেছা খানম জানায়, নিখোঁজ জেলেদের উদ্ধারের জন্য আমরা বিভিন্ন মহলে খোঁজ খবর নিচ্ছি এবং স্বজনদের সাথে যোগাযোগ রাখছি।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ