সালমান খানের বিরুদ্ধে সোমি আলির বিস্ফোরক অভিযোগ

প্রকাশিত: ২০ অগাস্ট, ২০২২ ০১:১০:৪০

সালমান খানের বিরুদ্ধে সোমি আলির বিস্ফোরক অভিযোগ

অনলাইন ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান । ঐশ্বরিয়া রাই থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ-সহ বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তার। তবে একটা সম্পর্কও টেকেনি। প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া তো প্রকাশ্যে সালমানের নামে গায়ে হাত তোলার অভিযোগ তুলেছিলেন। এবার সেই একই কথা বললেন অভিনেত্রী সোমি আলিও। তিনিও সালমান খানের প্রাক্তন প্রেমিকা।

শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি বিস্ফোরক পোস্ট শেয়ার করেন সোমি আলি। আর সেখানে টাইগার থ্রি- অভিনেতা সালমান খানকে ‘নারী নিগ্রহকারী’, ‘স্যাডিস্টিক সিক’ বলে উল্লেখ করেন তিনি। সঙ্গে সকলকে অনুরোধ করেন তারা যেন সালমানের ‘পুজা’ করা বন্ধ করেন। 

ইনস্টাগ্রামে সালমান খানের ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির পোস্টার শেয়ার করেন সোমি। আর ক্যাপশনে লেখেন, “মেয়েদের ধরে ধরে মারে। শুধু আমাকে নয়। আরও অনেকের সঙ্গেই এমন করেছে। ওকে পুজা করা বন্ধ করুন দয়া করে। একটা স্যাডিস্টিক সিক। আপনাদের কোনও ধারণাই নেই।”
এর আগে জুমকে দেওয়া সাক্ষাৎকারে সোমি আলি জানিয়েছিলেন সালমানের সঙ্গে তার বিচ্ছেদের কারণ! এ সময় অভিনেত্রী জানিয়েছিলেন, “সালমান আমাকে ঠকায়। আমি জানতে পেরে ওকে ছেড়ে দেই। খুব সহজ একটা কারণ।”

ফ্রি প্রেস জার্নাল-কে এর আগে সোমি জানিয়েছিলেন, একসঙ্গে কাজ করার সময় তিনি প্রেমে পড়েন সালমানের। এমনকি সালমানের পরিবারের সঙ্গেও বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তার। তিনি নিজেই ভালোবাসা জাহির করেছিলেন। যদিও তখন ‘প্রেমিকা আছে’ বলে তাকে কাটিয়ে দেওয়ার চেষ্টা করেছিলেন। এক বছর পর সালমান তারপর নিজেই বলেন ‘আই লাভ ইউ’।

প্রসঙ্গত, ১৯৯১ থেকে ১৯৯৯ পর্যন্ত সম্পর্কে ছিলেন সালমান খান ও সোমি আলি। বিচ্ছেদের পর বলিউড ছেড়ে দেন সোমি। নব্বইয়ের দশকে হাতে গোনা কিছু সিনেমায় কাজ করেছিলেন তিনি। যার মধ্যে রয়েছে কৃষ্ণ অবতার, ইয়ার গদ্দর, আয়ো প্যায়ার করে, মাফিয়া, তিসরা কৌন-এর মতো সিনেমা। 

এরপর সালমানের সঙ্গে নাম জড়িয়েছে ফারিয়া আলম, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফের। বর্তমানে ভাইজান সম্পর্কে আছেন বিদেশি লুলিয়া ভান্তুরের সঙ্গে। খান পরিবারের যেকোনও অনুষ্ঠানে হাজির থাকেন লুলিয়া। সূত্র: হিন্দুস্তান টাইমস
 


প্রজন্মনিউজ২৪/ফিরোজ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ