দু'দিনে প্রবাসীর স্ত্রী'সহ চার লাশ উদ্ধার 

প্রকাশিত: ১৯ অগাস্ট, ২০২২ ০৪:৪৬:০৫

দু'দিনে প্রবাসীর স্ত্রী'সহ চার লাশ উদ্ধার 

জিহাদ হোসেন রাহাত,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে গত দুইদিনে চার লাশ উদ্ধার করেছে রায়পুর থানা পুলিশ। গত বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ উপজেলার শায়েস্তানগর গ্রামের মোহাম্মদ ইব্রাহিমের মেয়ে ফারিহা আক্তার (৪) এবং সোনাপুর ইউনিয়নের মহাদেবপুরের ইসমাইল হোসেনের মেয়ে রিজু আক্তার (২) পানিতে ডুবে মারা যায়। একই দিন ১০ নং ইউপির চর পালোয়ান গ্রামের বেছাগো সুপারির বাগান থেকে বিবস্ত্র অবস্থায় লায়লা নুর নিপু (২৫) নামের এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়। 

 স্থানীয় এক কৃষকের ভাষ্য অনুযায়ী, বাগানের পাশের জমিতে কাজ করতে এসে পঁচা গন্ধ পান তিনি। পঁচার গন্ধ খুঁজতে গিয়ে সুপারির পাতা দিয়ে ঢাকা একটি লাশ দেখতে পান। লাশটির গলায় ওড়না পেছানো ছিলো এবং পাশে একটি ব্লেড পাওয়া গেছে। খবর পেয়ে লাশটি উদ্ধার করে রায়পুর থানা পুলিশ। থানা সূত্রে জানায় যায়, নিহত নারী কুমিল্লার চৌদ্দগ্রামের শ্রীপুর ইউপির নালঘর গ্রামের প্রবাসী আরিফের স্ত্রী। 

এদিকে ১৯ আগষ্ট (শুক্রবার) উপজেলার ৮ নম্বর ইউপির ৪ নম্বর ওয়ার্ডে সাত্তার মোল্লার ছেলে রিপন ৭ নম্বর ওয়ার্ডের নাউজ্জার খাল নামক স্থানে কৃষি ক্ষেতের উপর দিয়ে টেক্টরের চাকা নিয়ে যাওয়ার সময় উপর দিয়ে টানানো বৈদ্যুতিক তারে লেগে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে মৃত্যু বরণ করে।

এলাকাবাসী জানায়, একই স্থানে কিছুদিন আগে রাতে একইভাবে একজন মারা গিয়েছিল। তখন এলাকাবাসী ধারণা করে স্বাভাবিক ভাবেই তিনি মারা গেছে। এখন এ ঘটনার পর এলাকাবাসী ধারণা করছে ঐ মৃত্যুটিও স্বাভাবিক ছিলো না।

এ বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, পানিতে পড়ে দুই শিশুর মৃত্যুর ঘটনায় পরিবার থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাপনের অনুমতি দেওয়া হয়েছে এবং অজ্ঞাত নারীর বিষয়ে তদন্ত চলছে। বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে মারা যওয়ার ঘটনায় লাশ উদ্ধার করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।


প্রজন্মনিউজ২৪/ইজা

এ সম্পর্কিত খবর

আর্জেন্টিনার জয়ের পর 'সি' গ্রুপের টেবিলে কে কোথায় 

বিনামূল্যে আইন সহায়তা পেতে লিগ্যাল এইড কমিটির সভা

নারীর প্রতি নেতিবাচক দৃষ্টিভঙ্গির পরিবর্তন দাবিতে নাগরিক সংলাপ অনুষ্ঠিত 

মানবিক গুণাবলি বিকাশে লেখকদের ভূমিকা গুরুত্বপূর্ণ 

শেখ হাসিনা জনশক্তিকে জনসম্পদে রুপান্তর করছে: ক্যাপ্টেন তাজ

গাউসে পাকের শিক্ষা ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা

ফিলোসফিক্যাল সোসাইটি'র ৩য় জাতীয় সেমিনার অনুষ্ঠিত 

শনাক্ত-গ্রেফতারের দুদিন পরও থানায় আসামি অজ্ঞাত!

স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ৬ষ্ঠতম প্রতিষ্ঠাবার্ষিকী পালি

অপু বিশ্বাস ও বুবলী দুজনই এখন আমার অতীত:শাকিব খান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ