মুহূর্তেই শেষ এশিয়া কাপে পাকিস্তান-ভারত দ্বৈরথের টিকিট

প্রকাশিত: ১৭ অগাস্ট, ২০২২ ০৬:০৫:৫৮

মুহূর্তেই শেষ এশিয়া কাপে পাকিস্তান-ভারত দ্বৈরথের টিকিট

আগামী ২৭ আগস্ট সংযুক্ত আরব আমিরাতে গড়াবে এশিয়া কাপের আসর। তার আগে পাকিস্তান এখন ব্যস্ত নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজে। তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে কষ্টার্জিত জয় পেয়েছে বাবররা। এই সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ। এশিয়া কাপে পাকিস্তান মাঠে নামবে ২৮ আগস্ট। দুবাইয়ে অনুষ্ঠিত ম্যাচে তাদের প্রতিপক্ষ ভারত।

পাকিস্তান-ভারত উভয়েরই ম্যাচটি আসরের প্রথম। এশিয়া কাপের ম্যাচের আগে পাকিস্তান যেমন ক্রিকেটে ব্যস্ত ঠিক তেমনি ব্যস্ত ভারতও। তারা এখন জিম্বাবুয়েতে অবস্থান করছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে। এটিও ওয়ানডে সুপার লিগের অংশ। সিরিজ শেষেই উভয় দল সংযুক্ত আরব আমিরাতে উদ্দেশে উড়াল দেবে। 

২৮ আগস্টের দুই দলের দ্বৈরথ দেখতে সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। এই দুই দলের দ্বৈরথের উত্তেজনা ইতোমধ্যেই আকাশচুম্বী হয়েছে। কারণ ম্যাচের টিকিট কয়েক মিনিটের মধ্যে অনলাইনে বিক্রি হয়ে গেছে।

পাকিস্তানের সংবাদ মাধ্যম জিও নিউজ জানাচ্ছে, দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ২৮শে আগস্ট অনুষ্ঠিত হতে যাওয়া হাই-অকটেন প্রতিযোগিতার টিকিট কেনার জন্য প্রায় সাড়ে সাত লাখ মানুষ প্লাটিনামলিস্টে লগ ইন করেছে। যেটি টিকিট বুক করার জন্য সংযুক্ত আরব আমিরাতের অন্যতম জনপ্রিয় ওয়েবসাইট। এক সঙ্গে এত লোকের চাপ নিতে না পারায় টিকিট বিক্রির পোর্টালটি মুহূর্তেই ক্র্যাশ করে।

শেষ দেখায় একই ভেন্যুতে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হয়েছিল দল দুটি। যেখানে পাকিস্তান ভারতকে ১০ উইকেটে পরাজিত করে দেশটির বিরুদ্ধে প্রথমবারের মতো বিশ্বকাপ জয়ের রেকর্ড গড়ে।

এবারের এশিয়া কাপের আসরে ভারত ও পাকিস্তান তিনবার মুখোমুখি হওয়ার আশা করা হচ্ছে। টুর্নামেন্টের সূচি অনুসারে এ এবং বি উভয় গ্রুপের শীর্ষ দুটি দল আবার সুপার ফোর পর্বে খেলবে। ভারত-পাকিস্তান 'এ' গ্রুপের শীর্ষে থাকলে তারা আবার মুখোমুখি হবে আগামী ৪ সেপ্টেম্বর।

সুপার ফোর পর্বে একে অপরের বিপক্ষে খেলবে চারটি দল। এরপর শীর্ষ দুই দল ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে যা ১১ সেপ্টেম্বর নির্ধারিত হবে।


প্রজন্মনিউজ২৪/এমআরএ

এ সম্পর্কিত খবর

সভাপতি বক্কর, সম্পাদক মোজাম্মেল; গাইবান্ধা জেলা আ.লীগের সম্মেলন

মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত

মহেশখালীতে এক সাথে চার সন্তানের জন্ম দিলেন প্রবাসীর স্ত্রী

জাতির পিতার সমাধিতে ঢাকা জেলা শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন

সসাসের দুদিনব্যাপী জাতীয় সঙ্গীত কর্মশালা'২২ অনুষ্ঠিত

স্কুল ছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যার প্রতিবাদে উত্তাল নোয়াখালী

রাবিতে দুই দিনব্যাপী জাতীয় বিজ্ঞান উৎসব-২০২২ শুরু

৬কোটি টাকা ব্যয়ে ৬টি উন্নয়ন কাজের উদ্বোধন করেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

রৌমারীতে সৃজনশীল ও সাংস্কৃতিক কার্যক্রমে উপকৃত হচ্ছে কিশোর-কিশোরীরা

প্রাইভেট শিক্ষকের ৩ দিনের রিমান্ডে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ