দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে কোটালীপাড়ায় বিক্ষোভ মিছিল 

প্রকাশিত: ১৭ অগাস্ট, ২০২২ ০২:৪৯:৩৯

দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে কোটালীপাড়ায় বিক্ষোভ মিছিল 

কোটালীপাড়া, গোপালগঞ্জ প্রতিনিধিঃ নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) কর্তৃক ২০০৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন। 

বুধবার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা চত্ত্বরে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, রুহুল আমিন খান বক্তব্য রাখেন।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, প্রচার সম্পাদক হান্নান শেখ, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বুলবুল, সুমন হোসেন বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরা, স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবলু হাজরা, সাবেক জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ আওয়ামী লীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, বিএনপির মদদে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) ২০০৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা চালিয়েছিল। এই বোমা হামলার মামলা এখনো নিস্পত্তি হয়নি। আমরা দ্রুত সময়ের মধ্যে এই মামলা নিস্পতি করে দোষীদের শান্তি দাবি করছি।
 


প্রজন্মনিউজ২৪/ফিরোজ 
 

এ সম্পর্কিত খবর

স্কুল ছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যার প্রতিবাদে উত্তাল নোয়াখালী

রাশিয়ার শাস্তি দাবি করলেন জেলেনস্কি

হিজাব-বিরোধী বিক্ষোভে উত্তাল ইরান, নিহত ৯

 হাতিয়াতে হিন্দু বাড়িতে হামলা-ভাঙচুর: গ্রেফতার ২ 

এমপির সাথে যুবলীগের হাতাহাতি,পিস্তুল প্রদর্শন

কোটালীপাড়ায় দুর্গাপূজা উদযাপনের প্রস্তুতিমূলক সভা ও ৩১৫ টি মন্ডপে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

ইউএনও'র কক্ষে তরুণকে পেটালেন আনসার সদস্যরা

অবৈধ বালু উত্তোলন অভিযানে ২টি ট্রাক্টরে আগুন

তাইওয়ানকে রক্ষা করবে মার্কিন বাহিনী, চীনকে হুঁশিয়ারি বাইডেনের

কোটালীপাড়ায় স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা ও সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ