ঘোড়াঘাটে শ্রদ্ধা ভরে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত: ১৫ অগাস্ট, ২০২২ ০৪:৫২:৪২

ঘোড়াঘাটে শ্রদ্ধা ভরে জাতীয় শোক দিবস পালিত

আজিজার রহমান, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে শ্রদ্ধাভরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকালে উপজেলা চত্বরে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাফিউল আলম ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা।

এরপর উপজেলা আওয়ামী লীগ, ঘোড়াঘাট থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, ফায়ার সার্ভিস ও সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাফিউল আলমের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা।

এছাড়াও অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, বীর মুক্তিযোদ্ধা জগদীশ চন্দ্র, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদুল আনোয়ার, উপজেলা কৃষি কর্মকর্তা এখলাস হোসেন সরকার ও ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির প্রমুখ।

উপজেলা প্রশাসনের পরে রানীগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয় উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাফে খন্দকার শাহানসার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদের আলী খন্দকারসহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


প্রজন্মনিউজ২৪/এমআরএ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ