পবিপ্রবিতে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত: ১৫ অগাস্ট, ২০২২ ১২:২০:৪৮ || পরিবর্তিত: ১৫ অগাস্ট, ২০২২ ১২:২০:৪৮

পবিপ্রবিতে জাতীয় শোক দিবস পালিত

জান্নাতীন নাঈম জীবন,পবিপ্রবি প্রতিনিধিঃপটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পবিপ্রবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ যথাযথ মর্যাদায় পালন করা হয়।

অনুষ্ঠানের প্রথমে সকাল ৯.০০টায় প্রশাসনিক ভবনের সম্মুখে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করা হয়।৯.১৫ মি.এ  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং ৯.৩০মি: এ একাডেমিক ভবনের সম্মুখে দেয়ালিকা উম্মোচন করেন  । ৯.৪৫ মিনিটে একাডেমিক ভবনের সম্মুখ থেকে শোক র‌্যালী বের হয়ে ক্যাম্পসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে উদযাপন কমিটির আহ্বায়ক প্রফেসর ড. আবুল কাসেম চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে  বক্তব্য প্রদান  করেন উপাচার্য  প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ডেপুটি রেজিস্ট্রার মোঃ এমরান হোসেন জানান, বেলা ১১.৩০মি: বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শণী অনুষ্ঠিত হবে। পরে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিল এবং দুপুর ১২.০০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে। 

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ