অস্ট্রেলিয়ায় বিমানবন্দরে গুলি,আটক ১

প্রকাশিত: ১৫ অগাস্ট, ২০২২ ১০:০২:৩০

অস্ট্রেলিয়ায় বিমানবন্দরে গুলি,আটক ১

অনলাইন ডেস্ক: অস্ট্রেলিয়ার ক্যানবেরা বিমানবন্দরে গুলিবর্ষণের দায়ে এক বন্দুকধারীকে গ্রেফতারের পর কাস্টডিতে নিয়েছে পুলিশ। টার্মিনালের ভেতরে গুলির পর বিমানবন্দর থেকে যাত্রীদের সরিয়ে নেওয়া হয়। গুলিতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। কয়েক ঘণ্টা বিমানবন্দর যাত্রীদের খুলে দেওয়া হয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এখবর জানিয়েছে।

অস্ট্রেলিয়ান গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বন্দুকধারী প্রায় পাঁচটি গুলি চালিয়েছে। পরে টার্মিনালের কাঁচের জানালায় বুলেটের ছিদ্র দেখা গেছে। পুলিশ জানিয়েছে, টার্মিনালের চেক-ইন এলাকায় রবিবার বিকেলে এই গুলি চালানোর ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

টার্মিনালের প্রবেশ পথে স্থানীয় সময় রোববার বিকেলে এই গোলাগুলির ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। এর সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ এক ব্যক্তিতে গ্রেফতার করেছে বলে বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে। 

বিমানবন্দরে গুলির পরপরই পুলিশকে বিষয়টি জানানো হয়। কিছু এলাকা লকডাউন করা হয়। অন্য এলাকার মানুষদের সরিয়ে নেওয়া হয়েছিল। বিমান চলাচল ছিল বন্ধ। স্থানীয় সময় বিকাল ৫টার পর বিমানবন্দর পুনরায় যাত্রীদের জন্য খুলে দেওয়া হয়। তবে ক্যানবেরা থেকে বিমান চলাচল এখনও শুরু হয়নি।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ