মিশা সওদাগর গিবতকারী-নানা শাহ

প্রকাশিত: ১৪ অগাস্ট, ২০২২ ১১:৩৫:৫৫

মিশা সওদাগর গিবতকারী-নানা শাহ

বিনোদন ডেস্কঃ বিদেশি চক্রের দ্বারা অনন্ত জলিলকে চলচ্চিত্র থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন অভিনেতা নানা শাহ।  

শনিবার সন্ধ্যায় রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

নানা শাহ বলেন, যখন বাংলাদেশে ভালো ভালো চলচ্চিত্র নির্মাণ হচ্ছে তখনই একেকজন প্রযোজককে চলচ্চিত্র থেকে আউট করে দেওয়া হচ্ছে। অনন্ত জলিলকেও এভাবে চলচ্চিত্র থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে, এর পেছনে বিদেশি চক্রের ষড়যন্ত্র থাকতে পারে৷ কেননা এখন ভালো ভালো বাংলা সিনেমা হচ্ছে। এই বাংলা চলচ্চিত্র তৈরি বন্ধ করার জন্য বিদেশি চক্রের ষড়যন্ত্র থাকতে পারে।

সম্প্রতি অভিনেতা মিশা সওদাগর অনন্ত জলিলকে নিয়ে 'বিরূপ' মন্তব্য করেন। এই বক্তব্যের বিরুদ্ধে প্রতিক্রিয়া জানাতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়৷ এতে অনন্ত জলিল ছাড়াও বক্তব্য দেন প্রযোজক ইকবাল ও অভিনেতা নানা শাহ।  

জনপ্রিয় খল অভিনেতা নানা শাহ মিশা সওদাগরের বক্তব্য প্রসঙ্গে বলেন, মিশা গিবতকারী। একজন শিল্পীর এমন আচরণ কাম্য নয়। যে অনন্ত জলিলের চার-চারটি সিনেমায় কাজ করেছে, সে কিভাবে তার সম্পর্কে এমন গিবত করে? শুধু তাই নয়, যে শাকিব খান তাকে বড় করেছে, সে শাকিবেরও গিবত করে। এটা কিভাবে করে সে?

মিশা সওদাগর নিজের ক্যারিয়ার নিয়ে শঙ্কিত বলেই অনন্ত জলিলকে নিয়ে এমন মন্তব্য করছেন বলে নানা শাহর অভিমত। তিনি বলেন, অনন্ত জলিলের আসন্ন নেত্রী দ্য লিডার ছবিতে মিশাকে নেওয়া হয়নি। যার কারণে তার ক্ষোভ। মিশা ভয় পেয়ে গেছে, সে ভাবছে তার আর জায়গা থাকছে না। 'পরাণ' ও 'হাওয়া' ছবিতে নতুন নতুন ভিলেন এসেছে, এতেই সে ভয় পাচ্ছে- ভাবছে সে আর জায়গা পাবে না।
 


প্রজন্মনিউজ২৪/ফিরোজ

 

এ সম্পর্কিত খবর

বিশ্ব বই দিবসে নিজের কক্ষেই লাইব্রেরি গড়ে তুললেন রাবি শিক্ষার্থী আকরাম

পটুয়াখালীর বাউফলে হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু

পদ্মায় গোসলে নেমে একসঙ্গে নিখোঁজ ৩ কিশোরের মরদেহ উদ্ধার

ইরানের প্রেসিডেন্ট রাইসির পাকিস্তান সফরের কারণ কী

রাবিতে বিশ্ব বই দিবস উপলক্ষে বইপাঠ কর্মসূচি অনুষ্ঠিত

তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি

মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়

গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

কালিমন্দিরে আগুনের ঘটনায় গুজব ছড়িয়ে দুজন নির্মাণশ্রমিককে হত্যা

ইউটিউব দেখে এটিএম বুথ লুটের পরিকল্পনা করেন আরিফুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ