ঝালকাঠিতে ইয়াস'র আয়োজনে আনন্দ ভ্রমণ পেয়ারার রাজ্যে

প্রকাশিত: ১৩ অগাস্ট, ২০২২ ১২:৩৭:৪৭

ঝালকাঠিতে ইয়াস'র আয়োজনে আনন্দ ভ্রমণ পেয়ারার রাজ্যে

মো. সাব্বির হোসাইন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি জেলার সামাজিক সংগঠন ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াস এর আয়োজনে ঐতিহ্যবাহী ৩শত বছরের পুরনো পেয়ারার ভাসমান বাজার ও দক্ষিণ এশিয়ার বৃহত্তম পেয়ারা বাগান ভ্রমণে গিয়েছিল ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াস।

শুক্রবার (১২আগস্ট) সকাল ৯টায় ঝালকাঠির কাঠপট্টি ট্রলারঘাট খেঁয়াঘাট থেকে ট্রলার যোগে পেয়ারা বাগানের উদ্দেশ্যে ভ্রমণের যাত্রা শুরু করে ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াস।

ভ্রমণে অংশগ্রহণ করেন ইয়াসের ঝালকাঠি সভাপতি শাকিল হাওলাদার রনি, সহ সভাপতি আবির হোসেন রানা, সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম রাব্বি, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন রানা, অর্থ সম্পাদক তরিকুল ইসলাম শুভ, ইয়াস ব্লাড ব্যাংক এর সাধারণ সম্পাদক রনি চন্দ্র, দপ্তর সম্পাদক ইসরাত বহ্নি সহ অন্যান্য সদস্য ও সদস্যদের অভিভাবকরা ভ্রমণে উপস্থিত ছিলেন। সাথে যুক্ত ছিলেন ইয়াসের নলছিটি টিমের মো. মারজান খান ও রাজাপুর টিমের মো. নাঈম হাসান ঈমন সহ দুই টিমের অন্যান্য সদস্যরা।

ইয়াসের আয়োজনে আটঘর কুড়িয়ানাতে কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুর কলেজ মাঠে অনুষ্ঠিত হয় ক্রীড়া অনুষ্ঠান ও লটারি। নারীদের জন্য বল বদল ও পুরুষদের জন্য চাইনিজ বারে বল নিক্ষেপ প্রতিযোগিতা হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয় এবং সর্বশেষ কলেজ মাঠেই একহয়ে ১৫জন কুপন বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।
 


প্রজন্মনিউজ২৪/ফিরোজ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ