এশিয়া কাপ ২০২২: কোয়ালিফায়ার কখন শুরু হবে এবং কোথায়?

প্রকাশিত: ১২ অগাস্ট, ২০২২ ০২:৪০:২০

এশিয়া কাপ ২০২২: কোয়ালিফায়ার কখন শুরু হবে এবং কোথায়?

শিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) ২০ আগস্ট থেকে ওমানে আয়োজিত এশিয়া কাপ ২০২২-এর বাছাইপর্বের সময়সূচী ঘোষণা করেছে।উদ্বোধনী ম্যাচে, সিঙ্গাপুর ২০২২ আগস্ট হংকংয়ের মুখোমুখি হবে। সংযুক্ত আরব আমিরাত এবং কুয়েত বাছাইপর্বের অন্য দুটি অংশগ্রহণকারী দল।ম্যাচগুলো অনুষ্ঠিত হবে আল আমেরাতে ওমান ক্রিকেট একাডেমি গ্রাউন্ডে।

কোয়ালিফায়ার থেকে একটি শীর্ষ দল টি-টোয়েন্টি এশিয়া কাপের মূল ইভেন্টে যাবে এবং গ্রুপ এ-তে ভারত ও পাকিস্তানের সাথে যোগ দেবে।এক বিবৃতিতে ওমান ক্রিকেটের চেয়ারম্যান এবং এসিসির ভাইস প্রেসিডেন্ট পঙ্কজ খিমজি বলেছেন, "এশিয়া কাপ ২০২২-এর বাছাইপর্বের মঞ্চে আয়োজক হিসেবে নির্বাচিত হওয়ায় আমরা সত্যিই কৃতজ্ঞ। আমরা ওমানকে তার আতিথেয়তার শীর্ষে থাকার আশ্বাস দিচ্ছি। এবং বাছাইপর্বের সমস্ত দলের জন্য এর সুযোগ-সুবিধা।

এসিসির মার্কি ইভেন্টের বাছাইপর্বের ভেন্যু হিসেবে ওমানকে বেছে নেওয়ার জন্য আমরা এসিসি এবং এসএলসিকে আন্তরিক ধন্যবাদ জানাই।"২৭শে আগস্ট শুরু হবে স্বাগতিক শ্রীলঙ্কা আফগানিস্তানের বিপক্ষে। ২৮ আগস্ট দুবাইতে হাই-অকটেন প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তান একে অপরের মুখোমুখি হবে।১১ সেপ্টেম্বর পর্যন্ত এশিয়ান ইভেন্টের আয়োজক শারজাহ হল অন্য ভেন্যু।


প্রজম্মনিউজ২৪/ফারহান আহমেদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ