রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ১২ অগাস্ট, ২০২২ ১১:১২:৪২

রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা

রাজধানীর মতিঝিলের এজিবি কলোনির একটি বাসায় গলায় ফাঁস দিয়ে ঐশী ভৌমিক (১৫) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

ঐশী লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সুবল চন্দ্র ভৌমিকের মেয়ে। দুই বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল মেজ। সিদ্ধেশ্বরী স্কুলের বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল সে।

তার বাবা ব্যবসায়ী সুবল চন্দ্র জানান, রাত সাড়ে ৯টার দিকে ঐশীকে তার মা খাবার খেতে বলেন। তখন ঐশী মাকে জানায়, সে এখন গোসল করবে। এরপরে খাবার খাবে। এই কথা বলে সে তার রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। অনেক সময় পেরিয়ে গেলেও সে দরজা না খোলায় তাকে ডাকাডাকি শুরু করেন। তবে কোনো শব্দ পাচ্ছিলেন না। পরে রুমের দরজা ভেঙে তাকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সেখান থেকে নামিয়ে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানান।

কী কারণে সে গলায় ফাঁস দিতে পারে এমন কিছুই জানাতে পারেননি স্বজনরা। তবে তার কিছুটা মানসিক সমস্যা ছিল বলে দাবি করেন তারা। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ