ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার-৭ 

প্রকাশিত: ১০ অগাস্ট, ২০২২ ০৩:২৪:৫৩ || পরিবর্তিত: ১০ অগাস্ট, ২০২২ ০৩:২৪:৫৩

 ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার-৭ 

 

তৌফিক এলাহি, বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদর ফাঁড়ি পুলিশের অভিযানে ডাকাতির প্রস্তুতির সময় ডাকাত দলের সক্রিয় ৭ সদস্যকে গ্রেফতার করেছেন।

১০ আগস্ট (বুধবার) রাত ১২ টার সময় বগুড়া সদর ফাঁড়ির ইনচার্জ মোঃ শাহী নুজ্জামানের নেতৃত্বে, এসআই খোরশেদ আলম সঙ্গীয় ফোর্স সহ সদর থানাধীন বড়গোলা লালমাটি ঘাট লেন করতোয়া নদীর পাড়ে অভিযান পরিচালনা করেন। এসময় ওই একালা থেকে ডাকাতি করার  প্রস্তুতি কালে ডাকাত দলের সক্রিয় ৭ সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, গাবতলী উপজেলার শ্রী চঞ্চল কুমার দাস এর ছেলে শ্রী জয় দাস(২৬) বর্তমান ঠিকানা বগুড়া শিববাটি শাহী মসজিদের পার্শ্বে। বগুড়া সদরের উত্তর চেলোপাড়া এলাকার মৃত-চিনা ব্যাপারীর ছেলে মোঃ ভোট মিয়া(২৯), একই এলাকার মোঃ বাবু ব্যাপারীর ছেলে মোঃ আরিফ ব্যাপারী(২৬), উত্তর চেলোপাড়া বিহারী প্রট্রির মোঃ হারুনুর রশিদ এর ছেলে মোঃ মাসুম(২৯), নামাজগড় ডাল পট্রির মৃত নাছিম উদ্দিনের ছেলে মোঃমামুম শেখ(৪৯) একই এলাকার মৃত- শহিদুল ইসলাম এর ছেলে মোঃ আরিফ, (৩০) একসূত্রাপুর চামড়া গুদাম এলাকার মৃত-সুধির কুমার দাসের ছেলে শ্রী সাজন কুমার দাস (২৫)।  এসময় তাদের কাছ থেকে ১টি বড় হাসুয়া,১টি বড় চাপাতি,১টি ছুড়ি, ১টি লাঠি,১টি লোহার বড় রড় ও দুটি রশি জব্দ করা হয়। 

বগুড়া সদর ফাঁড়ি থানার ইনচার্জ মোঃশাহীনুজ্জামান জানান,গ্রেফতার কৃতদের ভিতর ৫ জনের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি মামলাসহ একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা ধারালো অস্ত্র ব্যবহার করে রাস্তায় চলাচলরত বিভিন্ন গাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান,বসতবাড়ি ও পথচারীদের জিম্মি করে ডাকাতি করতো। আসামীদের বিরুদ্ধে প্রচলিত আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ