আশুলিয়ায় সোহাগ-শামীমের সন্ত্রাসী তাণ্ডব, গ্রেপ্তার ৮

প্রকাশিত: ১০ অগাস্ট, ২০২২ ১২:৪৯:০৪

আশুলিয়ায় সোহাগ-শামীমের সন্ত্রাসী তাণ্ডব, গ্রেপ্তার ৮

সাকিবুর রহমান, সাভার: আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা, নারীসহ কয়েকজনকে পিটিয়ে রক্তাক্ত করে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে কুখ্যাত সোহাগ-শামীম বাহিনী। 

বুধবার রাতে আশুলিয়ার নবীনগর নিরিবিলি এলাকায় একটি বাড়িতে হামলা করে পাথালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিউল আলম সোহাগের নেতৃত্বে সন্ত্রাসীরা। 

এ সময় ইউপি সদস্যের সন্ত্রাসী বাহিনী ও তার ভাই আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সামিউল আলম শামীমের অনুসারীরা ভাঙচুর ও ব্যাপক লুটপাট চালায়। এসময় ওই বাড়ির জানালার কাঁচ ও আসবাবপত্র ভাঙচুরের পর আলমারিতে থাকা নগদ টাকা ও সরালংকার লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

হামলার ঘটনায় আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিলে ভুক্তভোগী পরিবারকে মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন ইউপি সদস্য সোহাগ ও তার ভাই শামীম। 

পরে রাতে ইউপি সদস্য শফিউল আলম সোহাগসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ। তারা হলেন- রবিউল , তুহিন, ফাহিম, হাবিব, রনি, রেমেদ। এ ঘটনায় জড়িত এবং ইন্ধনদাতা অন্যান্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ