চট্টগ্রামে মহানগর বিএনপির  ৪৩টি ওয়ার্ডে প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: ১০ অগাস্ট, ২০২২ ১০:১৩:১৩

চট্টগ্রামে মহানগর বিএনপির  ৪৩টি ওয়ার্ডে প্রতিবাদ সমাবেশ

মোহাম্মদ ইরফানুজ্জামান,চট্টগ্রাম: গতকাল (৮ই আগষ্ট) চট্টগ্রাম মহানগরীর পূর্ব ঘোষণা অনুযায়ী মহানগর বিএনপি  ও অঙ্গ সংগঠ‌নের  প্রত্যেকটি ওয়ার্ডের বিদ‌্যু‌তের লোড‌শে‌ডিং, জ্বালানী তে‌লের অস্বাভাবিক মূল‌্যবৃ‌দ্ধি‌ এবং ‌ভোলা জেলা বিএন‌পির শা‌ন্তিপূর্ণ ‌মি‌ছি‌লে পু‌লি‌শের গু‌লি‌তে স্বেচ্ছা‌সেবক দল নেতা আবদুর র‌হিম ও জেলা ছাত্রদল সভাপতি  নুরে আলম‌কে হত‌্য‌ার প্রতিবা‌দে চট্টগ্রাম মহানগর বিএন‌পি ঘোষিত মহানগরীর আওতাধীন ৪৩‌টি ওয়া‌র্ডে বিএন‌পি ও মোমবা‌তি হা‌তে মৌন মি‌ছিল ও প্রতিবাদ সমা‌বেশ পা‌লিত হয়।

মৌন মিছিল ও প্রতিবাদ সমাবেশ পালিত হয় বাকলিয়ার ১৭,১৮ নং ওয়ার্ড । এতে নেতৃত্ব দেন চট্টগ্রাম মহানগরী বিএনপি আহবায়ক ডাঃ শাহাদাত হোসেন। 

চট্টগ্রাম মহানগরী বিএনপি ও অঙ্গ সংগঠ‌নের মৌন মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ২২ নং এনায়েত বাজার ওয়ার্ড এতে নেতৃত্ব প্রদান করেন চট্টগ্রাম মহানগরী বিএনপি সদস্য সচিব আবুল হাসেম বকর।

উল্লেখ্য, চট্টগ্রাম মহানগরী বিএনপি আহবায়ক শাহাদাত হোসেন বাকলিয়ার ১৭ ও ১৮ নং ওয়ার্ড  মৌন মিছিল ও  প্রতিবাদ সমাবেশ পরবর্তী বক্তব্য প্রদান কালে সরকারের  বিভিন্ন অনিয়মের কথা  তুলে ধরে সরকারের কড়া সমালোচনা করেন সর্বশেষ দলীয় নেতা কর্মীদের আগামীতে সকল প্রকার কেন্দ্রীয় ও মহানগরী ঘোষিত সকল মিটিং ও সমাবেশ সফল করার আহবান জানিয়ে মৌন মিছিল ও প্রতিবাদ সমাবেশ সমাপ্ত করেন।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ