একটি শোক সংবাদ

প্রকাশিত: ০৯ অগাস্ট, ২০২২ ০৬:৪০:০৯

একটি শোক সংবাদ

ট্টগ্রাম বায়েজিদ থানা ২নং জলালাবাদ ওয়ার্ডের সাবেক কমিশনার, বিশিষ্ট শিক্ষানুরাগী, বিশিষ্ট সমাজ সেবক, প্রবীণ রাজনীতিবিদ, গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর এর সহ- সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব খন্দকার ইরশাদুল আলম হীরার শ্রদ্ধেয় পিতা, বীর মুক্তিযোদ্ধা, কুলগাঁও মতোওয়াল্লী বাড়ী নিবাসী আলহাজ্ব খন্দকার সিরাজুল ইসলাম (কমিশনার) অদ্য ৯ আগস্ট ২০২২ইং দুপুর ২ টা ১৫ মিনিটে ইন্তেকাল করেছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

উল্লেখ্য যে, তিনি চট্টগ্রাম কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজ,  কুলগাঁও উচ্চ বিদ্যালয়, কুলগাঁও জমাদারপাড়া সরকারী প্রাাথমিক বিদ্যালয় ও ফকিরপাড়া শাহ হাবিবুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বহু শিক্ষাপ্রতিষ্ঠান ও কুলগাঁও জালালাবাদের অনেক রাস্তাঘাটের অন্যতম প্রতিষ্টাতা ছিলেন।এছাড়া বটতলী কেন্দ্রিয় জামে মসজিদের দীর্ঘদিনের সাবেক মান্যবর সেক্রেটারি ছিলেন।

তিনি দীর্ঘদিন বার্ধক্য এবং জটিল রোগে আক্রান্ত ছিলেন।   কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর, গাউসিয়া কমিটি বাংলাদেশ বায়জিদ থানা শাখা, গাউসিয়া কমিটি বাংলাদেশ কুলগাঁও জালালাবাদ শাখার নেতৃবৃন্দ, আত্মীয়স্বজন এবং মরহুমের রাজনৈতিক সহযোদ্ধা ও শীর্ষবৃন্দ যারা যারা মরহুমের চিকিৎসা সেবায় সহযোগিতা করেছেন ও খোজ খবর রেখেছেন সকলের প্রতি তাঁর পরিবার আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।

অদ্য ৯ আগস্ট মঙ্গলবার, রাত ১০.০০ ঘটিকায় চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা ময়দানে মরহুমের ১ম নামাজে জানাযা এবংআগামীকাল ১০ আগস্ট বুধবার, সকাল ১১.০০ টায় কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজ ময়দানে মরহুমের ২য় ও শেষ নামাজে জানাযা অনুষ্ঠিত হইবে। নামাজে জানাযায় শরীক হয়ে মরহুমের  মাগফিরাত কামনা করুন। আল্লাহ তা'আলার দরবারে ফরিয়াদ আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন।


প্রজম্মনিউজ২৪/ফারহান আহমেদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ