ঝালকাঠির রাজাপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী খুন

প্রকাশিত: ০৯ অগাস্ট, ২০২২ ০৬:২৮:৫৭

ঝালকাঠির রাজাপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী খুন

সাব্বির হোসাইন,ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলার রাজাপুরে দাম্পত্য কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী নারগিস বেগম (৪৫) হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজাপুর  উপজেলার গালুয়া ইউনিয়নের জীবনদাসকাঠি এলাকায় এ ঘটনা ঘটে। নারগিস বেগম ঐ এলাকার আব্দুল আজিত হাওলাদারের (৬০) স্ত্রী। ঘটনার পরেই ঘাতক স্বামী আজিতকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। আজিত রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের জীবনদাসকাঠি এলাকায় মৃত হাচেন আলী হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, নারগিস বেগম শারীরিক অসুস্থ থাকার কারণে গত দুই বছর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। এতে এক সময় তাদের মধ্যে দূরত্ব দেখা দেয়। ঘটনার দিন সোমবার দিবাগত রাতে দূরত্বতার জের ধরে তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে ঘরে থাকা লোহার সাবল দিয়ে নারগিসের মাথায় আঘাত করে আজিত। পরিবারের স্বাজনরা রক্তাক্ত জখম অবস্থায় নারগিসকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের ছোট মেয়ে ৭ম শ্রেনীর ছাত্রী লামিয়া আক্তার বলেন, ঘটনার রাতে খাবার খেয়ে লামিয়া তার মায়ের সাথে ঘরের ভিতরের কক্ষে আর তার বাবা আজিত সামনের বারান্দায় ঘুমায়। হঠাৎ রাত সাড়ে ১১টার দিকে মায়ের চিৎকারে লামিয়ার ঘুম ভাঙ্গে। লামিয়া ঘুম থেকে জেগে মা নারগিসকে বাবা আজিত সাবল দিয়ে পেটাচ্ছে দেখে লামিয়া তার বাবাকে বাধা দিতে গিয়ে সেও হাতে আঘাত পায়।রাজাপুর থানা ওসি তদন্ত মো. মোস্তফা কামাল বলেন, রাতেই ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে একটি হত্যা মামলা রুজু করে লাশ ময়না তদন্তে ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।


প্রজম্মনিউজ২৪/ফারহান  আহমেদ

এ সম্পর্কিত খবর

মহেশখালীতে এক সাথে চার সন্তানের জন্ম দিলেন প্রবাসীর স্ত্রী

নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের পর জবাই করে হত্যা: প্রাইভেট শিক্ষককে প্রধান আসামি করে মামলা

ঝিনাইদহে বাক প্রতিবন্ধির গামছা পেঁচানো লাশ উদ্ধার

মৌলভীবাজারে দুই ভাই খুন; গ্রেফতার তিন

নতুনধারা গজারিয়া সভাপতি তৈমূর, লৌহজংয়ের লিজা

রৌমারীতে সৃজনশীল ও সাংস্কৃতিক কার্যক্রমে উপকৃত হচ্ছে কিশোর-কিশোরীরা

প্রাইভেট শিক্ষকের ৩ দিনের রিমান্ডে

গাইবান্ধা সদর হাসপাতালে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবিতে প্রতিবাদ সমাবেশ

বিশ্ব মানবতার শ্রেষ্ঠতম শিক্ষক হজরত মুহাম্মদ (সা.) হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

অসুস্থ মা কে দেখতে যেতে ফিরলেন লাশ হয়ে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ