বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণের মামলায় সাবেক উপসচিব গ্রেফতার

প্রকাশিত: ০৮ অগাস্ট, ২০২২ ০৬:১১:১০ || পরিবর্তিত: ০৮ অগাস্ট, ২০২২ ০৬:১১:১০

বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণের মামলায় সাবেক উপসচিব গ্রেফতার


আনোয়ার শামীম,গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে  ১৩ বছর বয়সের এক বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের মামলায় সাবেক উপ-সচিব জয়নাল আবেদীন ওরফে লাল মিয়া সরদার (৬৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০৮ আগস্ট) দুপুরে উপজেলার সোনারায় ইউনিয়নের পশ্চিম সোনারায় গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।তিনি ধর্ম মন্ত্রণালয়ের উপ-সচিব ছিলেন। জয়নাল আবেদীন সরদার ওরফে লাল মিয়া ওই গ্রামের মৃত জহির উদ্দিন সরদারের ছেলে। 

মামলা সূত্রে জানা যায়, সোনারায় ইউনিয়নের চন্দ্র গ্রামের জেলে পরেশ চন্দ্রের বাড়ির পাশে আসামী জয়নাল আবেদীন ওরফে লাল মিয়ার একটি মৎস্য খামার আছে। খামার দেখাশুনার জন্য খামারের পূর্ব পাশে একটি ঘর নির্মাণ করে। সেই সুবাদে পরেশ চন্দ্রের বাড়িতে প্রায় আসা যাওয়া করত লাল মিয়া। এতে সুযোগ বুঝে বিভিন্ন সময় পরেশ চন্দ্রের বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে খামারে নিয়ে গিয়ে ধর্ষণ করতো।

কিছুদিন থেকে ওই বুদ্ধিপ্রতিবন্ধীর শারীরিক পরিবর্তন দেখা যায়। এতে পরিবারের লোকজন ও স্থানীয়দের সন্দেহ হলে ওই বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে গত ৭ আগস্ট ডাক্তারের কাছে নিয়ে গিয়ে আল্ট্রাসনোগ্রাফি করায়। আল্ট্রাসনোগ্রাফি রিপোর্টে দেখা যায় ওই বুদ্ধিপ্রতিবন্ধী ২১ সপ্তাহ ৪ দিনের অন্তঃসত্ত্বা। এঘটনায় ওই বুদ্ধিপ্রতিবন্ধীর বাবা পরেশ চন্দ্র বাদি হয়ে আজ সোমবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম বলেন, 'ধর্ষণের সুষ্পষ্ঠ তথ্য প্রমাণ থাকায় আসামী জয়নাল আবেদীন সরদার ওরফে লাল মিয়াকে গ্রেফতার করা হয়েছে।'বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, 'বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণের মামলায় একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।'


প্রজন্মনিউজ২৪/ইজা
 

এ সম্পর্কিত খবর

সভাপতি বক্কর, সম্পাদক মোজাম্মেল; গাইবান্ধা জেলা আ.লীগের সম্মেলন

সসাসের দুদিনব্যাপী জাতীয় সঙ্গীত কর্মশালা'২২ অনুষ্ঠিত

স্কুল ছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যার প্রতিবাদে উত্তাল নোয়াখালী

নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের পর জবাই করে হত্যা: প্রাইভেট শিক্ষককে প্রধান আসামি করে মামলা

মৌলভীবাজারে দুই ভাই খুন; গ্রেফতার তিন

রৌমারীতে সৃজনশীল ও সাংস্কৃতিক কার্যক্রমে উপকৃত হচ্ছে কিশোর-কিশোরীরা

প্রাইভেট শিক্ষকের ৩ দিনের রিমান্ডে

আগ্নেয়াস্ত্রসহ ১১ মামলার আসামি গুটি বাবুল গ্রেফতার

খুলনায় পুলিশের অভিযানে আটক ১৫

নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য গ্রেফতার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ