গোসল করতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশিত: ০৮ অগাস্ট, ২০২২ ০৫:২১:১৫

গোসল করতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

সকালে প্রাইভেট পড়ে দুপুরে বাড়ি যাবার পথে বন্ধুদের সঙ্গে পুকুরে গোসল করতে নেমে প্রাণ গেল রাহুল বাসফোঁর নামে এক স্কুলছাত্রের।

সোমবার (৮ আগস্ট) দুপুরে নেত্রকোনা পৌর শহরের মোক্তারপাড়া মাঠের পাশে আঞ্জুমান সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের পেছনের পুকুর থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

রাহুল শহরের কুড়পাড় নতুন জেলখানা রোডের খালপাড় এলাকার নসীব বাসফোঁরের ছেলে। সে শহরের দত্ত উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। তার বাবা পুলিশ লাইনসে ঝাঁড়ুদারের কাজ করেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বেলা ১১টার দিকে প্রাইভেট পড়তে সহপাঠীদের সঙ্গে শহরের মোক্তারপাড়ায় যায় রাহুল। প্রাইভেট শেষে মোক্তারপাড়া মাঠের পাশেই ডিসি বাংলোর সামনের আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের পেছনের পুকুরে সহপাঠীদের সঙ্গে গোসল করতে নামে সে। একপর্যায়ে পুকুরপাড়ের সিঁড়ি থেকে পা পিছলে গিয়ে ডুবে যায় রাহুল। অন্য সহপাঠীরা অনেকক্ষণ ধরে তাকে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে অন্যদের জানায়।

পরে খবর পেয়ে পুলিশ গিয়ে রাহুলকে উদ্ধার করে নেত্রকোনা জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের চিকিৎসক মাহমুদুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই ওই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।



প্রজন্মনিউজ২৪/এমআরএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ