শাজাহানপুরের আশেকপুর ইউপি চেয়ারম্যানের মৃত্যু

প্রকাশিত: ০৮ অগাস্ট, ২০২২ ০১:০৭:২৬

শাজাহানপুরের আশেকপুর ইউপি চেয়ারম্যানের মৃত্যু

সাবিক ওমর সবুজ,বগুড়া প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুর উপজেলার সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও বর্তমান ১নং আশেকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফিরোজ আলম সোমবার সকাল ৭ঘটিকায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায়  তার মৃত্যু হয়।

ফিরোজ আলম, সম্প্রতি হজব্রত পালন করে দেশে ফিরে আসেন।  গত বছর ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে ফিরোজ আলম দ্বিতীয় বারের মত আশেকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।মৃত্যুকালে ফিরোজ আলম হোসেন স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে ফিরোজ আলম এর মৃত্যুতে উপজেলা ও  ইউনিয়ন ব্যাপী শোকের ছায়া নেমে এসেছে।  

শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব তার মৃত্যুতে গভীর শোকহত।তার মৃত্যুতে এলাকায় গভীর শোক নেমে এসেছে।এলাকাবাসী  বলেন,আমরা আমাদের অবিভাবকে হারিয়ে শোকাহত।তার মতো যোগ্য চেয়ারম্যানকে খুবই কম পেয়েছি।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ