অবৈধভাবে মজুদ ১২ হাজার বস্তা সার জব্দ,গোডাউনে সিলগালা

প্রকাশিত: ০৮ অগাস্ট, ২০২২ ০১:০৩:০৪

অবৈধভাবে মজুদ ১২ হাজার বস্তা সার জব্দ,গোডাউনে সিলগালা

তৌফিক এলাহি,বগুড়া প্রতিনিধিঃ রোববার(৮আগস্ট) রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদ ভিত্তিতে বগুড়া সদর উপজেলার  এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের পার্শ্বে মঞ্জু করিম ট্রেডাসে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। এসময়  অবৈধভাবে মজুদ করা ১২ হাজার বস্তা সার জব্দ করা হয়েছে। সেই সাথে গোডাউন সিলগালাসহ দুটি ট্রাক জব্দ করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা অফিসার সমর কুমার পাল।

বগুড়ায় ১২ হাজার অবৈধভাবে মজুদ সার,দুটি ট্রাক  ও গোডাউন সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানে বগুড়া সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) নজরুল ইসলাম, এরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান আতিকসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। গোডাউনে মালিক নাজমুল পারভেজ কনক বগুড়া শহরের বড়গোলা এলাকার ব্যবসায়ী।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী ইউওন সমর কুমার পাল জানান,বগুড়া সদর উপজেলায় যে সকল সার বিক্রয়কারী ডিলার রয়েছেন তার মধ্যে নাজমুল পারভেজ কনকের নাম নাই। তিনি দীর্ঘদিন ধরে অবৈধভাবে ডিএপি ও ইউরিয়া সার মজুদ করে আসছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই গোডাউনে অভিযানে অবৈধভাবে সার মজুদ করা ১২ হাজার বস্তা ডিএপি ও ইউরিয়া সার জব্দ করা হয়।

এছাড়াও  দুটি ট্রাক যার একটি সার ভর্তি অপরটি খালি ট্রাক জব্দ করা হয়েছে। পরে গোডাউন সিলগালা করা হয়েছে। সমর কুমার পাল আরও জানান, এই গোডাউনের মালিক সার মজুদ করে বগুড়ার ১২টি উপজেলাসহ নওগাঁর বিভিন্ন এলাকায় সার বিক্রি করে আসছিলেন। অবৈধ সার মজুদকারী ব্যবসায়ী নাজমুল পারভেজ কনকের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ