পুলিশের ঘুষিতে দাঁত ভাঙল কলেজ ছাত্রের

প্রকাশিত: ০৮ অগাস্ট, ২০২২ ০৯:৪৫:০২

পুলিশের ঘুষিতে দাঁত ভাঙল কলেজ ছাত্রের

খুররম আহমদ, মহসিন কলেজ প্রতিনিধি :চকরিয়া উপজেলার লক্ষ্যারচরে পুলিশ কর্মকর্তার ঘুষিতে এক কলেজ ছাত্রের দাঁত ফেলে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার আহত কলেজ ছাত্রের বড়ভাই বাদি হয়ে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপারকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলার কাগজপত্র সূত্র জানায়, শিশু-কিশোরদের ফুটবল খেলাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার বিকেলে চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের মন্ডলপাড়া এলাকায় স্থানীয় নুরুল আমিন সওদাগরের সঙ্গে হাবিবুর রহমানের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে ওই দিন রাত নয়টার দিকে শিকলঘাট স্টেশনে হাবিবুর রহমান ও তাঁর ভাই কক্সবাজার সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র মোস্তাফিজুর রহমানের ওপর হামলা করেন চট্টগ্রাম হালিশহর থানার উপপরিদর্শক (এসআই) মুবিনুল ইসলামের নেতৃত্বে তাঁর আত্মীয়-স্বজনেরা।

মামলায় অভিযোগ করা হয়, এসআই মুবিনুল ইসলাম ঘুষি মেরে কলেজ ছাত্র মোস্তাফিজের একটি দাঁত ফেলে দেন ও দুটি দাঁত ক্ষতিগ্রস্ত করেন। পরে আহত কলেজ ছাত্রকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মামলার অন্য আসামিরা হলেন পুলিশ কর্মকর্তার ভাই আবরারুল আমিন রনি, বাবা নুরুল আমিন ও চাচা আব্দুল হক। মামলার বাদি হাবিবুর রহমান বলেন, এঘটনার পরপরই চকরিয়া থানায় লিখিত এজাহার দেয়া হয়। পুলিশ সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করে। প্রত্যক্ষদর্শীরা ঘটনার বিষয়ে সাক্ষ্য দিলেও ওই পুলিশ কর্মকর্তার তদবিরে চকরিয়া থানা পুলিশ মামলা নেয়নি।

এ কারণে রোববার চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করি। বাদীর আইনজীবী ওমর ফারুক ও মিফতাহ উদ্দিন বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপারকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। ঘটনার বিষয়ে জানতে মামলার আসামি হালিশহর থানার উপপরিদর্শক (এসআই) মুবিনুল ইসলামকে ফোন দেয়া হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ফোন কেটে দেন। পরে তিনি আর ফোন ধরেননি। এসএমএস পাঠানো হলেও জবাব দেননি।


প্রজন্মনিউজ২৪/ইজা

এ সম্পর্কিত খবর

সিলেটের বিঃবাজার মহাসড়কে গাড়ী চাপায় মহিলা নিহত

সাম্প্রদায়িক অপশক্তির কাছে অসাম্প্রদায়িক বাংলাদেশ হার মানবেনা: এডভোকেট শাহিন  

কলেজ প্রতিষ্ঠা ও ইউনিয়ন বিভাজন বিষয়ে অনুষ্ঠিত হলো মতবিনিময় সভা

জবি শিক্ষার্থী মাহফুজ নিউট্রিশন অলিম্পিয়াডে চ্যাম্পিয়ন

বান্দরবানে জাতীয় শিশু কন্যা দিবস উদযাপন

নোয়াখালীতে ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

পলাশবাড়ী কালীমন্দিরে দুর্গা পুঁজা মন্ডব পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার ও রেঞ্জ ডিআইজি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ছেন একই প‌রিবা‌রের তিন ভাই‌বোন

ঝিনাইদহের কৃতি সন্তান সাংবাদিক আসিফ কাজলের জন্মদিন 

নোয়াখালীতে চ্যানেল আইয়ের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ