পবিপ্রবিতে সুফিয়া কামাল হল ও খামার ভবন সম্প্রসারণের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ০৭ অগাস্ট, ২০২২ ০১:০০:১১

পবিপ্রবিতে সুফিয়া কামাল হল ও খামার ভবন সম্প্রসারণের ভিত্তিপ্রস্তর স্থাপন

জান্নাতীন নাঈম জীবন,পবিপ্রবি প্রতিনিধি:পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের খামার ভবনের আনুভূমিক সম্প্রসারণ ও কবি বেগম সুফিয়া হল এর সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। 

রবিবার(৭ই আগস্ট)  সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। প্রধান অতিথির বক্তৃতায়  প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন (২য় পর্যায়) প্রকল্প যাতে নির্ধারিত সময়ে বাস্তবায়ন করা যায় সে বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আশা করি যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন দৃশ্যমান হবে। 

বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন (২য় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় খামার ভবনের আনুভূমিক সম্প্রসারণ কাজের প্রকল্প ব্যয় ধরা হয়েছে ৩,৪৮,৬৮,৮৮৪/- (তিন কোটি আটচল্লিশ্ন লক্ষ আটষট্টি হাজার আটশত চুরাশি) টাকা এবং কবি বেগম সুফিয়া কামাল হলের সম্প্রসারণ কাজের প্রকল্প ব্যয় ধরা হয়েছে ৮,৯৯,৯৬,৪৯০/- (আট কোটি নিরানব্বই লক্ষ ছিয়ানব্বই হাজার চারশত নব্বই) টাকা।

জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ডেপুটি রেজিস্ট্রার মোঃ এমরান হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য জানানো হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ