রিকশা গ্যারেজে কেমিক্যাল বিস্ফোরণে, নিহত বেড়ে ৩

প্রকাশিত: ০৭ অগাস্ট, ২০২২ ১২:৫৫:৩৮

রিকশা গ্যারেজে কেমিক্যাল বিস্ফোরণে, নিহত বেড়ে ৩

জধানীর টঙ্গীর তুরাগ থানার রাজাবাড়ী এলাকায় রিকশার গ্যারেজে কেমিক্যাল বিস্ফোরণের ঘটনায় আরও এক জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিস্ফোরণের ঘটনায় তিন জনের মৃত্যু হলো। সর্বশেষ মৃত ব্যক্তির নাম নূর হোসেন (৬০)।

আজ রোববার ভোর পৌনে ৪টার দিকে শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় নূর মারা যান।

শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, ‘তুরাগ এলাকা থেকে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ হয়ে আট জন আমাদের এখানে এসেছিলেন। তাঁদের মধ্যে নূর হোসেন নামে একজন ভোর রাতের দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁর শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল।’

এ ঘটনায় এখনও পাঁচ জন চিকিৎসাধীন। তাঁরা হলেন—মো. মিজান (৩৫), মাছুম (৩৫), মো. আল-আমিন (৩০), মো. শাহীন (২৫) ও শফিকুল ইসলাম (৩২)।

গতকাল শনিবার দুপুরে তুরাগ থানার রাজাবাড়ী এলাকায় রিকশার গ্যারেজে কেমিক্যাল বিস্ফোরণে আট জন দগ্ধ হন। পরে তাঁদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে গতকাল শনিবার রাত সাড়ে ১১টায় আলম ও আজ ভোরে গ্যারেজ মালিক কাজী মাজহারুল ইসলাম মারা যান।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ