গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

প্রকাশিত: ০৭ অগাস্ট, ২০২২ ১১:০৬:২১

গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

রাজধানীর যাত্রাবাড়ী হাসেম রোডে গাড়ির ধাক্কায় ইমরান মিয়া (৩৫) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার (৭ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাসেম রোড মাল্টিমিডিয়া পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ইমরান মিয়া শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার মৃত মনসুর রহমানের ছেলে। দুই ছেলে ও এক মেয়েসহ পরিবার নিয়ে তিনি কদমতলীর খানকা শরীফ এলাকায় থাকতেন। ইমরান পেশায় ফল ব্যবসায়ী ছিলেন।

এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ইমরানে প্রতিবেশী চাচা মো. শাহজাহান জানান, মোটরসাইকেলে ইমরান এবং তার ছোট বোনের জামাই রায়েরবাগ থেকে বাসায় ফিরছিলেন। পথে হাশেম রোডের পাম্পের সামনে একটি বাস তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে যাওয়া হয়। কিন্তু রাত পৌনে চারটায় চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে, তার বোনের জামাইয়ের হাত ভেঙে গেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃতর বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে তাদেরকে যারা হাসপাতালে নিয়ে এসেছিল তারা জানিয়েছেন একটি লেগুনা মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে একজন নিহত ও একজন আহত হয়। কোন গাড়িতে ধাক্কা দিয়েছে তা বিস্তারিত জানার জন্য যাত্রাবাড়ী থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে।


প্রজন্মনিউজ২৪/এমআরএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ