পিস্তলের ছবি আপলোড করায় তরুণ আটক

প্রকাশিত: ০৭ অগাস্ট, ২০২২ ০৯:৫০:৫৯

পিস্তলের ছবি আপলোড করায় তরুণ আটক

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে নিজের ফেসবুকে পিস্তলের ছবি আপলোড করায় এক তরুণকে আটক করেছে পুলিশ। আটককৃত সোহরাব হোসেন মাহি (২০) উপজেলার ৩নং পরকোট ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের দক্ষিণ রামদেবপুর গ্রামের মোল্লা বাড়ির মৃত সামছুল আলম মোল্লার ছেলে।  

শনিবার (৬ আগস্ট) সন্ধ্যার দিকে উপজেলার পরকোট ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়। এর আগে,গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নিজের Sohorab Hoshain Mahe নামে ফেসবুক আইডির হিস্টোরিতে একটি পিস্তলের ছবি আপলোড করে সে।

এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম। তিনি বলেন, আটক মাহি গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নিজের নামে ফেসবুক আইডির হিস্টোরিতে একটি পিস্তলের ছবি আপলোড করে। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে এলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে কখনো মোবাইল হারিয়ে গিয়াছে আবার কখনো অন্য ফেসবুক গ্যালারি থেকে পিস্তলের ছবি আপলোড করেছে বলে ভিন্ন ভিন্ন কথা বলে। 

এসপি আরও বলেন,তার বক্তব্যে অসংলগ্ন ও সন্দেহ হওয়ায় এবং পিস্তলের ছবি আপলোডের বিষয়ে কোন সদুত্তর দিতে না পারায় তাকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় ধৃত করে থানা হাজত খানায় রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


প্রজন্মনিউজ২৪/ইজা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ