নিখোঁজের তিন দিনেও মিলেনি মাহমুদুলের খোঁজ

প্রকাশিত: ০৫ অগাস্ট, ২০২২ ১০:০২:২০

নিখোঁজের তিন দিনেও মিলেনি মাহমুদুলের খোঁজ

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে নিঁখোজ হয় মাহমুদুল হাসান (১৬)। নিখোঁজের পর অপরিচিত নম্বর থেকে ফোন করে মোটা অংকের টাকা দাবি করে একটি চক্র।

সন্তানের সন্ধান পেতে গত বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে বেগমগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তার মা আছিয়া খাতুন। উত্তর নাজিরপুর ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসার মোতাফার রেকার ছাত্র। সে নোয়াখালী সদর উপজেলার শুল্যকিয়া গ্রামের মাইন উদ্দিনের ছেলে। 

পরিবারের দাবি, ঘটনার দিন গত মঙ্গলবার বিকেল ৪টার দিকে মাদ্রাসা থেকে বাড়ি যাওয়ার কথা বলে মাদ্রাসা থেকে বের হলেও বাড়ি ফিরেনি মাহমুদুল। পরদিন ছেলে হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে অপরিচিত নম্বর থেকে ফোন আসে। চিকিৎসার জন্য মোটা অংকের টাকাও দাবি করে পরিবারের নিকট। নিরুপায় হয়ে ভিটটিমের পরিবার কিছু টাকা বিকাশের মাধ্যমে পাঠায়। প্রতারক চক্রের তথ্যের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া কসবা হাসপাতালে গিয়েও ছেলের কোন সন্ধান পায়নি পরিবার। কলকৃত ওই দুই নম্বরের যোগাযোগ করার চেষ্টা করা হলে নম্বর দুটিই বন্ধ পাওয়া যায়। 

এদিকে ছেলেকে হারিয়ে পরিবারের শোকের ছায়া নেমেছে, দ্রুত ছেলের সন্ধান চান তারা। তাকে মাদ্রাসা থেকে নিখোঁজ হয়েছে নাকি কেউ তাকে অপহরণ করে পরিবার থেকে মুক্তিপণ আদায় করছে এই নিয়ে স্থানীয়দের মধ্যে যথেষ্ট সন্দেহের সৃষ্টি হয়েছে। 

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় জিডি হয়েছে। দ্রুত বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 
 


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ