স্বেচ্ছাসেবক দল নেতা

আ. রহিম হত্যার প্রতিবাদে রাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ০৫ অগাস্ট, ২০২২ ০৯:২৮:৫১

আ. রহিম হত্যার প্রতিবাদে রাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সোহাগ আলী, রাবি প্রতিনিধিঃ স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যাসহ শতাধিক নেতাকর্মীকে গুলিবিদ্ধ ও আহত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদল। 

বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কাজলা গেট থেকে বের হয়ে রাজশাহী-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ শেষে মেইন গেইটে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয় কর্মসূচি।

রাবি শাখা ছাত্রদলের আহবায়ক সুলতান আহমেদ রাহী বলেন, সরকারের মদদপুষ্ট এই রাষ্ট্রযন্ত্র বিরোধীদলের নেতাকর্মীদের দমনপীড়নে ব্যস্ত হয়ে পড়েছে। আমার ভাইকে তারা নির্মমভাবে হত্যা করেছে। অনতিবিলম্বে দোষী পুলিশদের শাস্তির আওতায় আনতে হবে। তা না হলে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকেই এই সরকার পতন শুরু হবে।

সদস্য সচিব শামসুদ্দিন চৌধুরী সানিন বলেন, এই হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আজ গুন্ডাবাহিনীতে পরিণত হয়েছে। তারা মানুষের নায্য অধিকার আন্দোলন সংগ্রামেও হিংস্র আচরণ করছে। পুলিশবাহিনীকে বলবো, তারা যেন মানুষের সাংবিধানিক অধিকার থেকে বঞ্চিত না করে। তা নাহলে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আমাদের অধিকার আদায়ে আন্দোলন তীব্র থেকে তীব্রতর হবে।

এসময় উপস্থিত ছিলেন রাবি শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মো. রাশেদ আলী, যুগ্ম আহ্বায়ক সর্দার জহুরুল, মেহেদী হাসান খান, শফিকুল ইসলাম, শাকিলুর রহমান সোহাগ, মাহমুদুল মিঠু, জহির শাওন, আব্দুল লতিব সম্রাট, মারুফ হোসেন এবং এম এ তাহের।

আরো উপস্থিত ছিলেন আহ্বায়ক সদস্য ফারুক হোসেন, নাফিউল ইসলাম জীবন, শেখ নুরুদ্দীন আবীর, জাকির রেদোয়ানসহ রাবি ছাত্রদল নেতা রাসেল রানা, আবু জুয়েল, কাদিরুল ইসলাম কনিক, ফজলে এলাহি নাহিদ, হাসিবুল হাসান, শাহ মুহাম্মদ কাফি, রাফাত, এ আর রাফি, মতিহার দক্ষিণ ছাত্রদলের সদস্য সচিব পিয়ারুল ইসলাম পিয়াল এবং উত্তরের সদস্য সচিব সোহেল রানা সহ বিভিন্ন হল ও অনুষদের নেতৃবৃন্দ।
 


প্রজন্মনিউজ২৪/এসএমএ

এ সম্পর্কিত খবর

প্রক্টরের সাথে অশালীন আচরণের প্রতিবাদে মানববন্ধন

সাধারণ শিক্ষার্থীদের প্রোডাক্টিভ রমাদান শীর্ষক আলোচনা সভা ও গণ ইফতার

দেওয়ানগঞ্জে মেয়র এর নির্দেশে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার অভিযোগ

রাবি ভর্তি পরীক্ষায় 'কম নম্বর দেওয়ার' অভিযোগ ভিত্তিহীন; সংবাদ সম্মেলনে সমন্বয়ক

অবন্তিকার আত্মহত্যা: শিক্ষক ও সহপাঠী রিমান্ডে

অলআউটের শঙ্কায় শ্রীলঙ্কা

সাবেক প্রক্টরের তদন্তসহ নতুন ৬ দাবি জবি শিক্ষার্থীদের

আজ শেষ হচ্ছে রাশিয়ায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ

গাজায় শিশুদের মধ্যে দ্রুত ছড়াচ্ছে তীব্র অপুষ্টি : জাতিসংঘ

নোয়াখালীতে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ